পেকুয়ার কিশোরী গৃহপরিচারিকার লাশ উদ্ধার চট্টগ্রামে

লাশ উদ্ধার

 পেকুয়া প্রতিনিধি:
কক্সবাজারের পেকুয়ার কিশোরী গৃহপরিচারিকার লাশ উদ্ধার হয়েছে চট্টগ্রামে। তার নাম শাহেদা আক্তার(১৫)। সে উপজেলার সদর ইউনিয়নের গোঁয়াখালী বটতলীয়াপাড়া এলাকার হতদরিদ্র বদিউল আলমের মেয়ে।বুধবার সকাল আনুমানিক সাড়ে ৮টার দিকে এ লাশ উদ্ধার করে চট্টগ্রাম মহানগরীর খুলশি থানা পুলিশ।

ঘটনাটি ঘটেছে, চট্টগ্রামের খুলশি আবাসিক এলাকার ১নং রোডের অলি স্টার ভবনের ১০/২৭নং ফ্ল্যাটের জনৈক কলিমুল্লাহর বাসায়। জানা যায়, নিহত কিশোরী বর্ণিত সাকিনের বাসায় গৃহপরিচারিকা হিসাবে কর্মরত ছিলো।

পুলিশের সুরতহাল রিপোর্টে পাওয়া তথ্য সূত্রে জানা যায়, ঘটনার দিন সকালে খুলশি থানার এস.আই ওমর হায়দার কলিমুল্লাহ নামের এক ব্যক্তির বাসা থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় গৃহপরিচারিকা কিশোরী রাশেদা আক্তার(১৫)র’ লাশ উদ্ধার করে। এসময় নিহতের শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন ছাড়াও নাকে মুখে রক্তাক্ত ও বাম হাত ভাংগা ছিল। পরে উদ্ধারকৃত লাশের সুরতহাল রিপোর্ট তৈরী শেষে ময়না তদন্তের জন্য লাশটি মর্গে পাঠায়।

এদিকে নিহতের পিতা বদিউল আলম রাতে এ প্রতিবেদককে জানিয়েছেন, সকালে তার চট্টগ্রামের খুলশি এলাকায় জনৈক কলিমুল্লাহ নামের এক ব্যক্তির বাড়িতে গৃহপরিচারিকা হিসাবে কর্মরত থাকাবস্থায় কিশোরী মেয়ে রাশেদা আক্তারের লাশ উদ্ধারের সংবাদ পান। পরে, ওইদিনই লাশটির ময়না তদন্ত শেষে গ্রামের বাড়ি পেকুয়ায় পাঠানো হয়। আর ওইদিন রাত পোনে নয়টায় নামাযে জানাযা শেষে লাশ দাফন করা হয়। মেয়ের মৃত্যু প্রসঙ্গে নিহতের পিতার অভিযোগ তার মেয়ে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করলে তার শরিরের বিভিন্ন স্থানে একাধিক আঘাতের চিহ্ন, নাক মুখ রক্তাক্ত ও বাম হাত ভাংগার রহস্য কি?

অন্যদিকে, পেকুয়া থেকে চট্টগ্রামের খুলশি এলাকায় কলিমুল্লাহর বাসায় গৃহপরিচারিকা হিসাবে কর্মরত কিশোরী রাশেদা আক্তার(১৫)র’ লাশ উদ্ধারের ঘটনা আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যার চাঞ্চল্যকর ঘটনা তা নিয়ে প্রশ্ন তুলে বিষয়টির রহস্য উদঘাটনের দাবী তুলেছেন এলাকাবাসী।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন