পেকুয়ায় অস্ত্রধারী দূবৃত্ত কতৃক এক পুলিশ সদস্যকে কুপিয়ে আহত করার ঘটনায় থানায় মামলা, আটক-১

পেকুয়া প্রতিনিধি:

পেকুয়ায় অস্ত্রধারীরা দূর্বৃত্তরা এক পুলিশ সদস্যকে কুপিয়ে আহত করার ঘটনায় থানায় মামলা রুজু করেছে পুলিশ। দিনভর নানা নাটকীয়তা শেষে অবশেষে রাজাখালী পুলিশ ফাঁড়ি লক্ষ্য করে ফাঁকা গুলি বর্ষন ও হামলা চালিয়ে জব্দ গাড়ি ছিনতাই এবং পুলিশ নায়েক জহিরুল আলমের প্রাণনাশ চেষ্টার কথা উল্লেখ করে মামলা দায়ের করেছে পুলিশ।

মামলার এজাহারে স্থানীয় ৭নং ওয়ার্ডের সদস্য প্যানেল চেয়ারম্যান-১ নুরুল আবছার বদু এমইউপি, তার বড় ভাই আওয়ামী লীগ নেতা ছৈয়দ নুর, প্রকল্প পিসি স্থানীয় ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মো: আজিমুদ্দিন প্রকাশ আজু মেম্বার ও তার ভাই সহ ২১জনের নামসহ অজ্ঞাত আরো লোকজনের সংশ্লিষ্টতার কথা উল্লেখ করে পুলিশ এই মামলা রুজু করেন। যার মামলা নং-১৩/২৩-১২-২০১৫ইং। আর এ ঘটনায় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত সন্দেহে চট্টগ্রামের হাটহাজারী থানার বুড়িশ্চর এলাকার মাহবুবুল আলমের পুত্র বদিউল আলম(২৮) নামের এক আসামিকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে জানতে মামলার তদন্ত কর্মকর্তা এস.আই ওমর ফারুকের সাথে যোগাযোগ করলে তিনি মামলার সত্যতা জানিয়ে বলেন, এজাহার নাম থাকায় চট্টগ্রামের হাটহাজারী থানা এলাকার বুড়িশ্চর এলাকার মাহবুবুল আলমের পুত্র বদিউল আলম(২৮) নামের এক আসামীকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে মন্তব্য করে বাকি আসামীদেরও গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে বলে জানান।

এ ব্যাপারে পেকুয়া থানার ওসি জিয়া মো: মোস্তাফিজ ভুঁইয়া মামলার সত্যতা নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন