পেকুয়ায় আঞ্চলিক মহাসড়কে চলছে ছিনতাই পুলিশের খবর নেই

পেকুয়া প্রতিনিধি:

পেকুয়ায় আঞ্চলিক মহাসড়কে প্রতিনিয়তই ঘটছে ছিনতাইয়ের ঘটনা। অনেকটা প্রকাশ্যে এসব ঘটনা ঘটলেও কোন খবরই নেই পুলিশের কাছে। জানা যায়, প্রতিদিন সন্ধ্যার পর থেকে গভীর রাত পর্যন্ত এ বি সি আঞ্চলিক মহাসড়কের হরিণাফাড়ি রাস্তার মাথার পরের অংশে একদল ছিনতাইকারী চক্র এই ঘটনা ঘটাচ্ছে।

চক্রটি সড়কযোগে বিভিন্ন জায়গা থেকে পেকুয়া সদরের বাঘগুজারা ও কোনাখালী এলাকায় চলাচলকারী লোকজনের গাড়ী দাঁড় করিয়ে টাকা পয়সা মোবাইলসহ মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নিচ্ছে। প্রতিদিনই এই ঘটনার হয়ে সর্বশান্ত হয়ে যাচ্ছে অনেকেই। খোঁজ নিয়ে জানা যায়, বাঘগুজারা নন্দিরপাড়া এবং হরিণাফাড়ি ও সিকদারপাড়ার বেশ কয়েকজন যুবক মূখোশ পরিধান করে রাস্তার পাশে দাঁড়িয়ে এসব ঘটনা ঘটাচ্ছে। সম্প্রতি ওই স্থানে একই ছিনতাইকারীর কবলে পড়ে মাওলানা জালালী এবং সিকদারপাড়ার মিফতাহউদ্দিন নামের দুইজন ব্যক্তি।

গত বছর ডিসেম্বর মাসে চৌমুহনী থেকে রাতে সি এন জি অটোরিক্সা যোগে বাঘগুজারায় যাওয়ার পথে পথিমধ্যে সি এন জির গতিরোধ করে টাকা পয়সা ছিনিয়ে নিয়ে মিফতা উদ্দিন নামের এক ব্যক্তিকে শরীরে বিভিন্ন স্থানে ছুরির আঘাত করে। অনেক কষ্টভোগ করতে হয় তাকে। নন্দিরপাড়া এবং বাঘগুজারার লোকজন প্রায় সময় চৌমুহনী ও পেকুয়া বাজার থেকে ব্যবসায়ীক কাজ সেরে রাতের বেলায় বাড়ি ফিরেন। এসময় ঐ ছিনতাইকারীরা তাদের সব মালামাল ও টাকা পয়সা ছিনিয়ে নেয়।

এ ব্যাপারে জানতে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়া মোহাম্মদ মোস্তাফিজ ভুইয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান এ ধরণের ঘটনা সর্ম্পকে এখনোও কেউ থানায় অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন