পেকুয়ায় প্রধানমন্ত্রীর উপহার পেল ১৮০ পরিবার

fec-image

কক্সবাজারের পেকুয়ায় করোনা ভাইরাস পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত কর্মহীন ও নিম্ন আয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার তুলে দেওয়া হয়েছে।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতি মোকাবেলায় মানবিক সহায়তা হিসেবে অসহায় বিভিন্ন শ্রেণির পেশাজীবী পরিবারের ১৮০ জনের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এই উপহার প্রদান করা হয়।

মঙ্গলবার (৪রা মে) দুপুরে কক্সবাজার জেলা ও পেকুয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ মাঠে এসব পরিবারের মাঝে এ উপহার প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো. মোতাছেম বিল্ল্যাহর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পেকুয়া-চকরিয়ার সংসদ সদস্য জাফর আলম, কক্সবাজার জেলা প্রশাসক মামুনুর রশিদ। অতিরিক্ত জেলা প্রশাসক আবু সুফিয়ান, উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মীকি মারমা, ভাইস চেয়ারম্যান আজিজুল হক, মহিলা ভাইস চেয়ারম্যন উম্মে কুলছুম মিনু, উপজেলা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আমিনুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ছাবের হোছেন, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ সালামত উল্লাহ, ইসলামিক ফাউন্ডেশনের ইফা’র পেকুয়া উপজেলা সুপার ভাইজার আবু বক্কর ও সাংবাদিক জহিরুল ইসলাম প্রমূখ।

জেলা প্রশাসক মামুন উর রশিদ বলেন, ‘করোনা মহামারীর কারণে অসহায় মানুষ কষ্টে দিনাতিপাত করছেন এ কথা চিন্তা করে প্রধানমন্ত্রী এই উপহার পাঠিয়েছেন। এই সহায়তা পেয়ে মানুষের মুখে হাসি ফুটেছে। এসময় তিনি আরও বলেন, করোনার এই মহামারী পরিস্থিতিতে সামাজিক দুরত্ব বজায় রেখে ও মাস্ক ব্যবহার করে স্বাস্থ্য সুরক্ষ নিশ্চিত করার আহ্বান জানান।

সাংসদ জাফর আলম বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার সব সময় অসহায় মানুষের পাশে আছে। তাই করোনাভাইরাস সংক্রমণের কারণে অসহায় মানুষের জন্য এ উপহার সামগ্রী তুলে দিচ্ছি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন