পেকুয়ায় স্বামীর নির্যাতনের শিকার প্রসূতিকে মূমুর্ষূ অবস্থায় উদ্ধার করেছে পুলিশ

নারী নির্যাতন

নিজস্ব প্রতিনিধি:

পেকুয়ায় স্বামীর অমানষিক নির্যাতনের শিকার প্রসূতিক এক গৃহবধুকে মূমুর্ষূ অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার উপজেলার শিলখালী ইউনিয়নের সবুজপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। নির্যাতনের শিকার গৃহবধু পারভিন আক্তার (২১) ওই এলাকার আব্দুল খালেক প্রকাশ কালুমিয়ার স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, পরকীয়ায় আসক্ত হয়ে কালুমিয়া একাধিকবার তার স্ত্রীকে নির্যাতন করে আসছে। এর প্রতিবাদ করায় প্রসূতি পারভিন আকতারকে বাড়ির একটি কক্ষে আটকিয়ে রেখে ব্যাপক মারধরসহ নির্যাতন করছিল কালুমিয়া। এ সময় স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিরা ওই গৃহবধুকে স্বামীর বাড়ি থেকে মূমুর্ষূ অবস্থায় উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ভর্তি করে।

এ ঘটনায় মগনামা ইউনিয়নের কুমপাড়া এলাকার পারভিন আকতারের পিতা আবুল হোছন বাদী হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।

প্রাপ্ত সূত্রে জানা যায়, গত তিন বছর আগে পারভীন আকতারের সাথে সবুজপাড়া এলাকার মৃত. নুরুল ইসলামের পুত্র আব্দুল খালেক কালুমিয়ার বিয়ে হয়। দাম্পত্য জীবনে তারা দু’সন্তানের জনক-জননী।

স্থানীয়রা জানিয়েছেন, এদিকে সম্প্রতি পারভীনের স্বামী তার প্রতিবেশী এক মেয়ের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়েন। এনিয়ে সংসারে কলহ সৃষ্টি হয়। স্বামীর পরকীয়ায় বাঁধা দিলে পারভীনকে একাধিকবার নির্যাতন সহ্যকরতে হয়েছে। ঘটনার দিন একই রেশ নিয়ে স্বামী পারভিনকে নির্দয়ভাবে পিঠিয়ে আহত করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন