পেকুয়ায় সড়ক দুর্ঘটনায় আহত কৃষকলীগ নেতার মৃত্যু

fec-image

কক্সবাজারের পেকুয়ায় সড়ক দুর্ঘটনায় আহত কৃষকলীগ নেতা জাহাঙ্গীর আলমের (৪৫) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। নিহত উপজেলার শীলখালী ইউনিয়নের জারুলবুনিয়া এলাকার বাসিন্দা ও শীলখালী ইউনিয়নের কৃষকলীগের সভাপতি।

আহত হওয়ার ১৯ দিন পর বুধবার (২৩ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে চট্টগ্রামের একটি প্রাইভেট হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) জীবনের শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার বড় ভাই ইউপি সদস্য জাফর আলম।

উল্লেখ্য, গত ৪ নভেম্বর সকালে শীলখালী সাকুরপাড় স্টেশন থেকে সিএনজি চালিত অটোরিকশা যোগে চকরিয়া যাওয়ার পথে বানৌজা শেখ হাসিনা সাবমেরিন মহাসড়কের পহঁরচাদা মাদরাসা গোল চত্বর পয়েন্টে পৌঁছলে দ্রুতগামী গাড়িটি উল্টে গিয়ে গুরুতর আহত হন তিনি। তাকে স্থানীয়রা উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে চট্রগ্রাম মেডিকেল কলেজে (চমেক) প্রেরণ করা হয়। পরে চট্টগ্রামের এভার কেয়ার হসপিটালে আইসিইউতে রেখে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। তিনি মাথায় প্রচণ্ড আঘাত পেয়েছিলো বলে জানা যায়।

এদিকে কৃষক লীগ নেতার বড় ভাই জাফর আলম এমইউপি জানিয়েছেন বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকাল ১০টায় শীলখালী জারুলবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পেকুয়া, মৃত্যু, সড়ক দুর্ঘটনা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন