প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর বক্তব্যের প্রতিবাদে রামগড়ে বিক্ষোভ

fec-image

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের আপত্তিকর ও কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে রামগড়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে রোববার (২৯ মে) পৌর শহরে এ কর্মসুচি পালন করা হয়।

রোববার (২৯ মে) উপজেলা পরিষদ এলাকা হতে বিক্ষোভ মিছিল বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিক্ষোভকারীরা। মিছিলে উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক মো. সালাহ উদ্দিন সুমন, যুবলীগ নেতা সুমন বগুয়া, মো. সেলিম, নাজিম উদ্দিন, তারেক সুমন, ছাত্রলীগের নেতা ওমর ফারুক, কাউছার হাবিব শোভন, আনোয়ার জাহিদ ছোটন, নাঈম হাসান নয়ন, আনোয়ার হোসেন চৌধুরী, আরাফাত হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া বিক্ষোভ সমাবেশের প্রতি সমর্থন ও একাত্বতা জানিয়ে প্রতিবাদ মিছিলে জনপ্রতিনিধিদদের মধ্যে অংশ নেন রামগড় পৌরসভার কাউন্সিলর, আব্দুল হক, জিয়াউল হক জিয়া, শ্যামল ত্রিপুরা এবং ইউপি মেম্বারদের মধ্যে অমিত মারমা ( মংবা), সাথৌউ মারমা, সালাহ্ উদ্দিন, মো. সামছুল হক, আব্দুল আলীম দুলাল ও মো. শাহজাহান।

বিক্ষোভ মিছিল শেষে পৌর শহরের উপকন্ঠে পুলিশবক্স এলাকায় প্রবিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য দেন, যুবলীগ নেতা সুমন বড়ুয়া, ছাত্রলীগ নেতা ওমর ফারুক ও কাউছার হাবিব শোভন।

বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে আপত্তিকর ও অশালীন বক্তবের জন্য ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলকে গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী, বিক্ষোভ, রামগড়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন