বাইশারীতে ইসলামিক ফাউন্ডেশনের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে পবিত্র কোরআন বিতরণ

888
নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি :
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী, র‌্যালি, আলোচনা সভা ও শিক্ষার্থীদের মাঝে পবিত্র কোরআন শরীফ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১০ টার সময় বাইশারী ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে ইসলামিক ফাউন্ডেশনের ছাত্র শিক্ষক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে বর্ণাট্য আয়োজনে এক বিশাল র‌্যালি বের করা হয়।র‌্যালিটি বাইশারী বাজার হয়ে বিভিন্ন সড়ক পদক্ষিণ শেষে বাজার চত্বরে এক আলোচনা সভার আয়োজন করা হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক জাহাঙ্গীর আলম বাহাদুর।

কেয়ারটেকার মৌলানা আব্দুল্লাহর পরিচালনায় সভাপতিত্ব করেন,জেলা আওয়ামীলীগের সদস্য মো:আলম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,কেয়ারটেকার মৌলানা মো:আলম,আওয়ামীলীগ নেতা আব্দুর রহিম, মৌ. আব্দুল মান্নান জিন্নাহ,মৌলানা কামাল হোছাইন প্রমুখ।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন,যুবলীগ নেতা আবু জাফর,সদর ওয়ার্ড সভাপতি জলিলূর রহমান,নাজের হোছাইন প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে ইসলামিক ফাউন্ডেশনের শিক্ষক ,শিক্ষিকা ও ছাত্র ছাত্রীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।আলোচনা সভা শেষে ইসলামিক ফাউন্ডেশনের শিক্ষার্থীদের মধ্যে যারা ১,২,৩ নং স্থান অধিকার করেছেন তাদের মধ্যে পবিত্র কোরআন শরীফ বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন