বাইশারীতে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

fec-image

বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার বাইশারীতে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন রাত ১২টা  ১মিনিটে স্থানীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে বীর শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন।

এছাড়া সোমবার (২১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে আটটার সময় বাইশারী বাজারস্থ দলীয় কার্যলয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন আওয়ামী লীগের নেতারা।

বাইশারী ইউনিয়ন বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উপলক্ষে বাইশারী বাজারস্থ দলীয় কার্যলয়ে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে স্থানীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে বীর শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করেন।

এছাড়া বাইশারী উচ্চবিদ্যালয় ও কলেজ, বাইশারী শাহনুরুদ্দিন দাখিল মাদ্রাসা, বাইশারী মডেল কেজি ও বালিকা উচ্চবিদ্যালয়, বাইশারী প্রাথমিক বিদ্যালয়, লম্বা বিল সরকারি প্রাথমিক বিদ্যালয়, নারিঝবুনিয়া প্রাথমিক বিদ্যালয় আলীমিয়া পাড়া প্রাথমিক বিদ্যালয়ে সহ প্রতিটি বিদ্যালয়ে আন্তর্জতিক মাতৃভাষা দিবস উপলক্ষে স্থানীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করেন।

পাশাপাশি বাইশারী ইউনিয়ন পরিষদ, বিভিন্ন সামাজিক সংগঠন, শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করেন এবং সরকারি বেসরকারি অফিস, আদালতে জাতীয় পতাকা উত্তোলন করে বীর শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন