বাঘাইছড়িতে আকিজ গ্রুপের ট্রাক খাদে, পাঁচ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

fec-image

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার মারিশ্যা দিঘীনালা সড়কের চার কিলোমিটার এলাকায় আকিজ ফ্রুড এন্ড বেভারেজ কোম্পানির একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ি খাদে পড়ে যাওয়া ঘটনা ঘটেছে।

এ ঘটনায় ট্রাক চালক সামান্য আঘাত পেলেও ট্রাকটি পাহাড়ের প্রায় আনুমানিক দেড়শ ফুট নিচে পরে যাওয়ায় ট্রাকে থাকা বোতল জাত স্পা মিনারেল ওয়াটারের শতাধিক ক্যান ফেটে গিয়ে সব পানি নষ্ট হয়ে যায়।

শনিবার (২ জুলাই) দুপুর পৌনে ১টার দিকে এই দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেন বাঘাইছড়ি আকিজ ফ্রুড ও বেভারেজ কোম্পানির ডিলার আয়োজন স্টোরের মালিক মোহাম্মদ আলী জিন্নাহ।

মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, আমি দুর্ঘটনার খবর পাওয়া মাত্র ছুটে আসি এবং আহত চালককে উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করি। ট্রাকটি খাদে পড়ায় আমার প্রায় পাঁচ লাখ টাকার ক্ষতি হয়েছে। এখন কী করবো বুঝতে পারছি না।

বাঘাইছড়ি চৌমুহনী বাজার পরিচালনা কমিটির সভাপতি ও সাবেক পৌর প্রশাসক মোহাম্মদ নিজাম উদ্দিন বাবু বলেন, ট্রাকটি প্রায় দেড়শ ফুট পাহাড়ের নিচে পরেছে ভাগ্যক্রমে চালক রক্ষা পেয়েছে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি সম্পূর্ণ মালামাল নষ্ট হয়ে গেছে। এখন কোম্পানি যদি ডিলারের প্রতি সদয় না হয় তাহলে ডিলার পথে বসে যাবে, তাই কোম্পানির প্রতি অনুরোধ জানাই যাতে ডিলারের প্রতি সদয় হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন