বাঘাইছড়িতে ৬১৪ পরিবারের মাঝে উপজেলা প্রশাসনের শিশু খাদ্য বিতরণ

fec-image

রাঙ্গামাটির বাঘাইছড়িতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শিশু খাদ্য পেলো ৬১৪ পরিবার। বৈশিক মহামারি করোনায় ঘরবন্দী এসব পরিবারের ঘরে ঘরে গিয়ে এসব খাদ্য পৌছে দিচ্ছে সামাজিক সেবামূলক অরাজ নৈতিক সেচ্ছাসেবী সংগঠন হৃদয়ে বাঘাইছড়ি ও রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের অন্যতম সদস্য আব্দুল গাফ্বার সুভেলের তত্তাবধানে উপজেলা প্রশাসনের সেচ্ছাসেবক টিম।

বাঘাইছড়ি পৌরসভা ও উপজেলার ৮ ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলের প্রতিটি মহল্লায় স্থানীয় পৌর মেয়র ও ইউপি চেয়ারম্যানদের প্রেরিত তালিকা যাচাই-বাছাই করে খুব অল্প সময়ের মধ্যে প্রতিটি ঘরে ঘরে গিয়ে এসব শিশু খাদ্য পৌছে দিচ্ছে দায়িত্বপ্রাপ্ত সেচ্ছাসেবী টিম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান হাবিব জিতু বলেন, করোনায় ঘরবন্দী কেউ যাহাতে অনাহারে না থাকে এবং কোন শিশু যাহাতে খাবারের জন্য কষ্ট না পায় আমরা সেই লক্ষ নিয়ে কাজ করে যাচ্ছি। স্থানীয় জনপ্রতিনিধিদের কাছ থেকে তালিকা নিয়ে আমাদের সেচ্ছাসেবী সংগঠনের ছেলেদের মাধ্যমে খুব অল্প সময়ের মধ্যেই আমরা প্রতিটি ঘরে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী পৌঁছে দিচ্ছি। ইতো মধ্যে আমরা ৬১৪ জন শিশুর পরিবারকে উপহার সমগ্রী শিশু খাদ্য বিতরণ করেছি। আরও প্রায় ৫০০ শিশু পরিবারের তালিকা তৈরীর প্রস্তুতি চলছে আশাকরি শীঘ্রই প্রতিটি ঘরে ঘরে পৌঁছে দিতে পারবো।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন