বাঘাইছড়ি থানার ওসিকে মেরে ফেলার হুমকি পাহাড়ি সন্ত্রাসীদের

fec-image

বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ এমএ মনজুরকে গুলি করে মেরে ফেলার হুমকি দিয়েছে পাহাড়ি সন্ত্রাসীরা। উপজাতীয় চাকমা সম্প্রদায়ের যুবক শনিবার রাত সাড়ে ৮ টার দিকে ০১৩০২৫৮৩০০০৩ নাম্বার থেকে বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ এমএ মনজুরের মোবাইল ফোনে কল করে তাকে গুলি করে মেরে ফেলার হুমকি প্রদান করে।

প্রতি উত্তরে কেন মেরে ফেলবেন এমন তথ্য জানতে চাইলে উক্ত সন্ত্রাসী জানায়, আমাদের পার্টির বিরুদ্ধে কেন মামলা, হামলা, অভিযান চলছে। এবং আপনি কেন এ সব ঘটনায় মামলা দায়ের করেন। আপনি জেএসএস এমএনলারমা দলের মামলা নেন আমাদের মামলা নেন না, আমাদের দলের মানুষকে মামলা দিয়ে হয়রানি করছেন। আপনাকে গুলি করে মেরে ফেলবো। ভালো হয়ে যান।

এ ব্যপারে বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্স এমএ মনজুর সত্যতা নিশ্চিত করে বলেন, আমাকে হুমকি দেওয়ায় আমি মোটেও ভীত নই। আমি সরকারী কর্মচারি, আমি না থাকলেও সরকারি কর্মকান্ড থেমে থাকবে না। হুমকিদাতাকে আমি বলেছি যে, হুমকি দিয়ে কখনো কাউকে থামিয়ে দেওয়া যাবেনা। আমি আমার কাজ চালিয়ে যাচ্ছি। আমাকে হুমকি দেওয়ার বিষয়টি আমি আমার উদ্বর্তন কর্মকর্তাদের অবহিত করেছি এবং তাদের পরামর্শ অনুসারে থানায় জিডি করেছি। হুমকির পর থেকেই উক্ত নাম্বারটি বন্ধ পাওয়া যাচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন