বান্দরবানে আ’লীগ কার্যালয়ে ‘ডিজিটাল এলইডি ডিসপ্লে’র উদ্বোধন করলেন পার্বত্যমন্ত্রী

fec-image

বান্দরবানে আরও একটি ‘ডিজিটাল এলইডি ডিসপ্লে’র উদ্বোধন করা হয়েছে। শনিবার (১৭ অক্টোবর) সন্ধ্যা ৭টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এলইডি ডিসপ্লে’র উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী ও বান্দরবান আসনের সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং।

এ ডিসপ্লের মাধ্যমে শহরের বেড়েছে সৌন্দর্য। রাতে আলোকিত হয়েছে জেলা প্রশাসক কার্যালয়ের সামনের গুরুত্বপূর্ণ সড়ক। এছাড়া পর্যটকদের বান্দরবানের নানা তথ্যসহ সরকারের নানামুখী উন্নয়ন তুলে ধরা হচ্ছে। এর আগে গত ২৮ আগষ্ট জেলা শহরের ব্যস্ততম ট্রাফিক মোড় এলাকায়ও রেড় ক্রিসেন্টের উদ্যোগে এলইডি’র উদ্বোধন করা হয়েছিল।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা, সিনিয়র নেতা আবদুর রহিম চৌধুরী, আঞ্চলিক পরিষদ সদস্য কাজল কান্তি দাশ, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, জেলা পরিষদ সদস্য লক্ষী পদ দাশ, মোজাম্মেল হক বাহাদুর, পৌর আওয়ামী লীগ সভাপতি অমল কান্তি দাশ, জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সাদেক হোসেন চৌধুরী, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শামসুল ইসলাম, যুবলীগ আহ্বায়ক কেলু মং মারমা, সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি তৌহিদুর রহমান চৌধুরী রাশেদ, আবুল কালাম মুন্নাম, জেলা ছাত্রলীগ সভাপতি কাউছার সোহাগ প্রমুখ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, পার্বত্যমন্ত্রী, বীর বাহাদুর উশৈসিং
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন