বান্দরবানে ইয়াবসহ মাদক ব্যবসায়ী আটক

fec-image

বান্দরবান জেলার সদর থানাধীন ৮নং ওয়ার্ড মেম্বার পাড়াস্থ মৃত জনৈক অরুন চৌধুরীর ৪র্থ তলা ভবনের সামনে পাকা রাস্তার উপর সন্ধ্যা ৬.৫৫ দিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে নয়ন চৌধুরীকে আটক করে ২ এপিবিএন এর সদস্যরা।

২ এপিবিএন জানায়, শনিবার (৭ অক্টোবর) গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে ঐ এলাকায় একজন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করছে। পরবর্তীতে বাংলাদেশ পুলিশের অধিনায়ক আলী আহমদ খানের দিক নির্দেশনায়, এসআই (নিরস্ত্র)/মাইকেল বনিক, এএসআই (নি.)/কামরুল হাসান, এএসআই(স.)/ছাইদুর রহমান ও সঙ্গীয় অফিসার ফোর্সসহ ২ এপিবিএন সংবাদের সত্যতা যাচাই এবং আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ রওনা হলে ঘটনাস্থল উপস্থিত হয়ে তাকে আটক করা হয়। আটক আসামি নয়ন চৌধুরী (৪৫), পিতা- মৃত অরুন চৌধুরী, মাতা- বাসনা চৌধুরী, সাং-মেম্বার পাড়া, ৮নং ওয়ার্ড বান্দরবান পৌরসভা, থানা-বান্দরবান সদর, জেলা-বান্দরবান।

সাক্ষীগণের উপস্থিতিতে আসামিকে তল্লাশি করে তার পরিহিত শার্টের সামনের বাম পকেট থেকে ১০৮ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। যার অবৈধ বাজার মূল্য ৩২ হাজার ৪০০ টাকা। তার বিরুদ্ধে বান্দরবান সদর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বান্দরবানে ইয়াবসহ মাদক ব্যবসায়ী আটক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন