বান্দরবানে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করলেন পার্বত্যমন্ত্রী

fec-image

বান্দরবান সদর উপজেলার বালাঘাটা ১নং ওর্য়াড ভরাখালী এলাকায় ৭৫ লক্ষ টাকার বরাদ্দে মোট ২টি উন্নয়ন কাজের উদ্বোধন এবং ভিত্তিপ্রস্থর স্থাপন করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্থর ও উদ্ভোধন করেন।

উন্নয়ন কাজ গুলো হচ্ছে  পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের তত্ত্ববাধানে ৬০ লক্ষ টাকা ব্যয়ে বান্দরবান সদর উপজেলা বালাঘাটা ১নং ওর্য়াডস্থ ১টি ব্রীজ নির্মাণের উদ্বোধন ও ১৫ লক্ষ টাকা ব্যয়ে আবুল নগর (কসাই পাড়া) মসজিদের ভিত্তিপ্রস্থর স্থাপন।

এসময় আরও উপস্থিত ছিলেন পুলিশ সুপার জেরিন আখতার, অতিরিক্ত জেলা প্রশাসক মো. শফিউল আলম, অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুজ্জামান, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পার্বত্য আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাস, মোজ্জামেল হক বাহাদুর, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের প্রকল্প পরিচালক মো. আব্দুল আজিজ, নির্বাহী প্রকৌশলী আবু বিন ইয়াছির আরাফাত’সহ সরকারি-বেসরকারি ঊর্ধ্বতন কর্মকর্তারা।

উদ্বোধন ও ভিত্তিপ্রস্থর স্থাপন শেষে এলাকাবাসীর উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

আলোচনা সভায় পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর এমপি বলেন, বর্তমান সরকার গ্রামীণ এলাকার রাস্তাঘাট, ব্রীজসহ ধর্মীয় প্রতিষ্ঠানসমূহের উন্নয়ন করে আসছে। তারই অংশ হিসেবে বান্দরবানের বিভিন্ন উপজেলায় গ্রামে গ্রামে ধর্মীয় প্রতিষ্ঠান, ব্রীজ, কমিউনিটি সেন্টার নির্মাণ, নতুন রাস্তা তৈরি, পুরনো রাস্তাঘাট সংস্কার ও মেরামতের কাজে বিপুল অর্থ ব্যয় করছে। তিনি এই উন্নয়নের ধারা আগামীতেও অব্যাহত থাকবে বলে আশ্বাস প্রদান করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন