বান্দরবানে ভাইস চেয়ারম্যানের ছোট ভাই খুন

খুন
নিজস্ব প্রতিনিধি:
বান্দরবানের থানছি উপজেলার ভাইস চেয়ারম্যান আলসান ত্রিপুরার ছোট ভাই মুষি ত্রিপুরাকে হত্যা করেছে নতুন একটি ত্রিপুরা গ্রুপ। নিহত মুষি ত্রিপুরা (৩০) পাড়া কারবারী লক্ষি রাম ত্রিপুরার ছেলে।

বুধবার থানছি উপজেলার রেমাক্রী ইউনিয়নের নাফাখুম এলাকার লক্ষি রাম ত্রিপুরা পাড়ায় এ ঘটনা ঘটে।

ভাইস চেয়ারম্যান অলসান ত্রিপুরা জানান, সাত-আটজনের এরকটি সন্ত্রাসী দল লক্ষি রাম ত্রিপুরা পাড়ায় হানা দিয়ে মুষি ত্রিপুরার বাসায় লুটপাট চালায়। এ সময় তাকে ধারলো অস্ত্র দিয়ে হত্যা করা হয়। হামলার সময় পাড়ার অন্যান্য পরিবারদের অস্ত্রের মুথে জিন্মি করে রাখে সন্ত্রাসী দলটি। স্থানীয়রা জানান মুষি ত্রিপুরা ওই এলাকায় ছোট দোকান দিয়ে ব্যবসা করেন। সন্ত্রাসী দলটি পাড়ায় হানা দিয়ে সবাইকে জিম্মি করে মুষি ত্রিপুরার বাসায় লুটপাট চালায়। সন্ত্রাসীরা মুষিকে বেধে নিয়ে নির্যাতন চালায় ও পরে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করে।

এদিকে হঠাৎ করে নতুন এ ত্রিপুরা গুপের তৎপরতায় জনমনে আতঙ্ক দেখা দিয়েছে।স্থানীয়রা জানান, ত্রিপুরার এই গ্রুপটি নতুন তৈরি হয়েছে। এই দলের সদস্যদের কাছে অস্ত্র ও গোলাবারুদ রয়েছে।এলাকায় চাঁদাবাজী সন্ত্রাসী কর্মকাণ্ড চালাচ্ছে গ্রুপটি। তবে নতুন এই গ্রুপটির এখনো কোন নাম পাওয়া যায় নি।

থানছি উপজেলা চেয়ারম্যান ক্যহ্লাচিং মার্মা জানান, ঘটনার পর ওই এলাকায় পুলিশ ও বিজিবির সদস্য গিয়েছে। ঘটনাটি কারা ঘটিয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

বলিপাড়া বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল কামরুল ইসলাম জানান, বিজিবির একটি টহল দল ঘটনাস্থলে গিয়ে তদন্ত করছে। নতুন কোনো সন্ত্রাসী গ্রুপের তৎপরতার কথা এখনো জানা যায় নি। তবে কারা কী কারণে এ ঘটনা ঘটিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন