Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বান্দরবানে শীতার্তদের মাঝে সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান:

বান্দরবান সদর সেনা জোন গরীব অসহায় শিক্ষার্থীদের আর্থিক অনুদান, চিকিৎসা সহায়তা ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

সোমবার(৭ জানুয়ারি) বাংলাদেশ সেনাবাহিনীর বান্দরবান সদর সেনা জোনের আয়োজনে জোন কমান্ডারের কার্যালয়ে শিক্ষা-চিকিৎসা সহায়তা ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এসময় গরীব অসহায় শিক্ষার্থীদের আর্থিক সহায়তা, উন্নত চিকিৎসার জন্য আর্থিক অনুদান ও বান্দরবানের বিভিন্ন এলাকার শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

২৬ বীরের জোন কমান্ডার লে. কর্নেল এসএম আব্দুল্লাহ আল-আমিন, জোন উপ-অধিনায়ক মেজর জাহিদুল ইসলাম, জোনাল স্টাফ অফিসার মেজর, মো. আল-জাবির আসিফসহ সেনাবাহিনীর বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এসময় জোন কমান্ডার বলেন, সেনাবাহিনী পাহাড়ে বসবাসকারীদের শান্তির লক্ষে দুষ্কৃতি ও সন্ত্রাসীদের দমনের পাশাপাশি বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে। পাহাড় শান্ত থাকলে আগামীতে উন্নয়ন কর্মকাণ্ডের গতি আরও বেগমান করা সম্ভব বলে মনে করেন সেনাবাহিনী।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বান্দরবান, শীতবস্ত্র বিতরণ, সেনাবাহিনী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন