বান্দরবানে শ্বশুর বাড়িতে অভিমানী স্ত্রীকে ফেরাতে গিয়ে ১২দিন ধরে নিখোঁজ বাঙালি যুবক

pic-joy
নিজস্ব প্রতিনিধি:
বান্দরবানে শ্বশুর বাড়িতে স্ত্রীকে আনতে গিয়ে ১২দিন ধরে নিখোঁজ নুরুল ইসলাম জয়(২৪) নামে এক যুবক। তিনি বান্দরবান সদর উপজেলার মোহাম্মদপুর এলাকার বাসিন্দা মোঃ রফিকের বড় ছেলে।

নুরুল ইসলাম জয় গত ২৫ জুলাই তার স্ত্রী শান্তি দেবী তংচঙ্গ্যাকে সদর উপজেলার বালাঘাটা উজি হেডম্যান পাড়া এলাকায় শ্বশুর বাড়ি থেকে আনতে গিয়ে আর ফিরে আসেননি।

নিখোঁজ নুরুল ইসলাম জয় এর পিতা মোঃ রফিক জানান, গত ৫ মাস আগে বালাঘাটার উজি হেডম্যান পাড়ার বাসিন্দা কালাচাঁন তংচঙ্গ্যার ছোট মেয়ে শান্তি দেবী তংচঙ্গ্যাকে ভালবেসে বিয়ে করেন। বিয়ের পর থেকে তারা ইসলামপুর বাসায় সুখে শান্তিতে সংসার করে আসছিল। গত ২৪ জুলাই তারা স্বামী স্ত্রী ঝগড়া করে কাউকে না জানিয়ে তার পুত্রবধূ বাপের বাড়িতে চলে যায়। তার ছেলেও খবর পেয়ে স্ত্রীকে আনতে সঙ্গে সঙ্গে তার শশুর বাড়িতে যায়। সেখানে তার শ্বশুর বাড়ির লোকজন তাকে পিটিয়ে মারাত্মক আহত করে। পরে সে মার খেয়ে বাসায় চলে আসে।

তিনি আরও বলেন, ২৫ জুন সকালে তার শ্বশুর ও শাশুড়ী ফোন করে তাকে বলে যে, তোমার স্ত্রীর রাগ চলে গেছে তুমি এসে তোমার স্ত্রীকে নিয়ে যাও। তখন সে শশুর ও শাশুড়ীর কথা মত তার শশুর বাড়িতে চলে যায়। যাওয়ার পর থেকে আমরা মোবাইল ফোনে অনেক যোগাযোগ করার চেষ্টা করেও তার কোন খোঁজ খবর পাইনি। শেষ পর্যন্ত আমরা আতংকিত হয়ে কয়েকটি গাড়ি যোগে প্রায় ২০/২৫জন লোক নিয়ে বালাঘাটার উজি হেডম্যান পাড়াস্থ তার শ্বশুর বাড়িতে গেলেও বাড়ির দরজা বন্ধ পাওয়া যায় এবং বাড়িতে কোনো লোকজন পাওয়া যায়নি। এমনকি আমার ছেলের কোন সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায় আমি বান্দরবান সদর থানায় একটি সাধারণ ডায়েরী দায়ের করি।

তিনি আরো জানান, তাদের সন্দেহ তার ছেলের শশুর বাড়ির লোকজন তার ছেলেকে আটক করে রেখেছে অথবা হত্যা করে লাশ গুম করে ফেলেছে। থানায় জানানোর পরেও পুলিশ তার ছেলেকে উদ্ধার করার কোনো পদক্ষেপ না নেয়ায় তিনি ক্ষোভ প্রকাশ করেন।

এ ব্যাপারে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত) আমির হোসেন জানান, বিষয়টি তদন্ত করে দেখছে পুলিশ। ঘটনাটি সত্য হলে ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment
আরও পড়ুন