পার্বত্যাঞ্চলের অবহেলিত এলাকায় চলতি অর্থ বছরে নতুন প্রকল্প : নব বিক্রম

Capture
নিজস্ব প্রতিনিধি:
পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড কর্তৃক পার্বত্যাঞ্চলের অবহেলিত এলাকা চিহ্নিত করে চলতি অর্থ বছরে নতুন প্রকল্প গ্রহণ করা হবে বলে জানিয়েছেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান ও সচিব পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় জনাব নব বিক্রম কিশোর ত্রিপুরা।

সোমবার দুপুরে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ২০১৫-১৬ অর্থ বছরে পরামর্শক কমিটির সভায় সভাপতির বক্তব্যে তিনি এ তথ্য জানান।

সভায় মূল আলোচ্য বিষয়গুলো মধ্যে ছিল পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের গত ১৫/০৯/২০১৪ খ্রিঃ তারিখে অনুষ্ঠিত পরামর্শক কমিটি সভার কার্যবিবরণী পাঠ ও অনুমোদন। ২০১৫-১৬ অর্থ বছরের বার্ষিক উন্নয়ন কর্মসূচীতে অন্তর্ভুক্তির জন্য পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের জন্য উন্নয়ন সহায়তা (কোড নং- ৭০৩০) এর নতুন স্কিম/প্রকল্প বাছাই।

সহজেই বাস্তবায়ন করা যায় এমন স্কিম/প্রকল্প যাতে গ্রহণ করা যায় সেইসব স্কিম/প্রকল্পের সুপারিশ অগ্রাধিকার ভিত্তিতে নির্বাচন করার জন্য পরামর্শক কমিটি সদস্যবৃন্দের দৃষ্টি আকর্ষণ করেন নব বিক্রম কিশোর ত্রিপুরা।

এসময় উপস্থিত ছিলেন বোর্ডের ভাইস-চেয়ারম্যান জনাব তরুণ কান্তি ঘোষ, সদস্য-বাস্তবায়ন জনাব শাহীনুল ইসলাম, সদস্য-অর্থ জনাব মোঃ মনজুরুল আলম, সদস্য-পরিকল্পনা জনাব আশীষ কুমার বড়ুয়া। সভায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের পরামর্শক কমিটি সভার সম্মানিত সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন চাকমা সার্কেল চীফ রাজা দেবাশীষ রায়, মং সার্কেল চীফ রাজা সাচিংপ্রু চৌধুরী, মানিকছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব ম্রাগ্য মারমা, কাউখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব এস.এম.চৌধুরীসহ বোর্ডের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment
আরও পড়ুন