বান্দরবান ৩০০নং আসনে আ.লীগের একক প্রার্থী বীর বাহাদুর উশৈসিং

fec-image

জাতীয় সংসদের ৩০০নং বান্দরবান আসনে বর্তমান সাংসদ বীর বাহাদুর উশৈসিংকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয়েছে।

শনিবার (২৭ মে) রাতে বান্দরবান শহরের অরুণ সারকী টাউন হলে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লা দলের একক প্রার্থী হিসাবে সাংসদ সদস্য বীর বাহাদুরের নাম প্রস্তাব করলে সর্বসম্মতিতে এই সিদ্ধান্ত অনুমোদন করা হয়।

এই ব্যাপারে জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেক হোসেন চৌধুরী বলেন, বর্ধিত সভায় আওয়ামী লীগের একক প্রার্থী হিসাবে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিকে চূড়ন্ত করা হয়েছে এবং নির্বাচনকে সামনে রেখে নেতাকর্মীদের দিক নির্দেশনা দেওয়া হয়েছে।

বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের কাউন্সিল ও সম্মেলন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর অনুষ্ঠিত করার সিদ্ধান্তের পাশাপাশি আগামী নির্বাচনকে সামনে রেখে নেতাকর্মীদের আরো সু-সংগঠিত হতে বার্তা দেওয়া হয়। এ লক্ষ্যে বর্তমান কমিটির মেয়াদ সর্বসম্মতিক্রমে আগামী কাউন্সিল পর্যন্ত বৃদ্ধি করা হয়।

প্রসঙ্গত, বান্দরবান ৩০০নং আসনে আওয়ামী লীগ থেকে টানা ৬ বার নির্বাচিত হন বীর বাহাদুর উশৈসিং, এমপি। তিনি বর্তমানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী হিসাবে দায়িত্ব পালন করছেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, বান্দরবান, বীর বাহাদুর উশৈসিং
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন