বিএনপিকে নিয়ে ষড়যন্ত্রকারীদের পরিনতি হবে ভয়াবহ- ওয়াদুদ ভুঁইয়া

25.07.2013_Matiranga Ifter Mahfil Pic

খাগড়াছড়ি প্রতিনিধি॥

খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভুইয়া তবলছড়িবাসীকে আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি গ্রহণের আহবান জানিয়ে বলেন, সরকারের দুর্নীতি ও অপশাসনের বিরুদ্ধে জনমত গঠন করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করতে হবে। তিনি বলেন, দেশজুড়ে ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে যে জনমত তৈরী হয়েছে তা প্রতিটি ঘরে পৌছে দিতে হবে।

হুমকি-ধমকি ও ষড়যন্ত্র উপেক্ষা করে ইফতার মাহফিলে অংশগ্রহণের জন্য তবলছড়িবাসীকে ধন্যবাদ জানিয়ে টেলিকনফারেন্সে ৩৩ মিনিটের দেয়া বক্তব্যে তবলছড়ি ইউনিয়নে বিএনপির ইফতার মাহফিল নিয়ে ষড়ন্ত্রকারীদের উদ্দ্যেশ্যে হুশিয়ারী উচ্চারন করে বলেন, অতীতেও অনেকে বিএনপির ভেতরে থেকে দলের বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে। কিন্তু তারা সফল হতে পারেনি। এখনও কেউ ষড়যন্ত্র করে টিকতে পারবেনা। ষড়যন্ত্রকারীদের পরিনতি অতীতের ষড়যন্ত্রকারীদের মতোই ভয়াবহ হবে বলে তিনি উল্লেখ করেন।

তিনি গতকাল বুধবার জেলার মাটিরাঙ্গা উপজেলাধীন তবলছড়ি ইউনিয়ন বিএনপির উদ্যোগে তবলছড়ি নতুন বাজার ডাকবাংলো মাঠে আয়োজিত টেলিকনফারেন্সে দেয়া বক্তব্যে উপরোক্ত কথা বলেন। ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন তবলছড়ি ইউনিয়ন বিএনপির সভাপতি মো: আলী মিয়া।

ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা বিএনপির জৈষ্ঠ্য সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা। প্রধান বক্তা হিসেবে উপস্থিতন ছিলেন খাগড়াছড়ি জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিল্লাত। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি মনিন্দ্র লাল ত্রিপুরা, মনিন্দ্র কিশোর ত্রিপরা, আমিন শরীফ, খাগড়াছড়ি সদর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মফিজুর রহমান, খাগড়াছড়ি পৌর বিএনপির সভাপতি আবদুর রব রাজা কাউন্সিলর, জেলা জিয়া পরিষদের সভাপতি রতন জ্যোতি ত্রিপুরা, মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি বাহাদুর খান ও সাধারন সম্পাদক মো: তাজুল ইসলাম তাজু প্রমুখ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যুবদল নেতা হেলাল উদ্দিন, উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক মো: ফোরকান হোসেন সোহাগ, উপজেলা যুবদলের সহ-সভাপতি সরকার জয়নাল আবেদীন প্রমুখ।

প্রচন্ড বৃষ্টিকে উপেক্ষা করে ব্যাপক লোকের অংশগ্রহণে এ ইফতার মাহফিল স্থানীয় বিএনপির রাজনীতিতে প্রাণের সঞ্চার হবে বলে মনে করেন, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মো: তাজুল ইসলাম। তিনি এ প্রতিনিধিকে বলেন, পাঁচ সহস্রাধিক লোকের অংশগ্রহণ প্রমান করেছে তবলছড়ির জনগণ খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভুইয়ার নেতৃত্বে ঐক্যবদ্ধ আছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন