বিজিবি নিষ্ঠার সাথে কর্তব্য পালনে অবিচল: -বি.জে মো. সাজেদুর রহমান

fec-image

বিজিবি কক্সবাজার রিজওনের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. সাজেদুর রহমান বলেছেন, প্রতিষ্ঠার পর থেকে বিজিবি নিষ্ঠার সাথে কর্তব্য পালনে অবিচল রয়েছে।

বৃহস্পতিবার বিজিবি কক্সবাজার রিজিওনের ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্যে তিনি একথা বলেন।

বিজিবি কক্সবাজার রিজিওনের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে বিজিবি রিজিওন সদর দপ্তরে আয়োজন করা হয় এই মনোরম অনুষ্ঠানের।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে এয়ার কমডোর মুহাম্মদ শাফকত আলী বলেন, দেশ আমাদের, দেশ রক্ষার দায়িত্বও আমাদের। বিজিবির গৌরব উজ্জ্বল ইতিহাস রয়েছে। তাই বিজিবি আমাদের সম্পদ।

রিজিওন বিজিবি সদর দপ্তরে সুন্দর প্যান্ডেলে আয়োজিত প্রতিষ্ঠাবার্ষিকীর ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সেনাবাহিনী, নৌবাহিনী ও বিমান বাহিনীতে কর্মরত পদস্থ অফিসার এবং বিভিন্ন বেসামরিক অফিসে কর্মরত পদস্থ কর্মকর্তারা, জেলা প্রশাসক ও পুলিশ সুপার সহ সুধীবৃন্দ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এয়ার কমডোর মুহাম্মদ শাফকত আলী।

অনুষ্ঠানে ৪৪ ফুট লম্বা ও ৩৪ ফুট প্রস্ত ৬০ কেজি ওজনের একটি কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন বিজিবি কক্সবাজার রিজওনের কমান্ডার ব্রীগেডিয়ার জেনারেল মো. সাজেদুর রহমান।

মিয়ানমার সীমান্ত এলাকা ও রোহিঙ্গা ইস্যুর কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গুরুত্ব বিবেচনা করে ২০১৮ সালের ৮ নভেম্বর বিজিবির কক্সবাজার রিজিওন উদ্বোধন করেছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বিজিবি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন