বিলাইছড়িতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সহায়তা করলেন দীপংকর তালুকদার এমপি

fec-image

রাঙামাটির বিলাইছড়ি উপজেলার কেংড়াছড়ি এলাকায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের নগদ অর্থ এবং খাদ্য সহায়তা প্রদান করেন, রাঙামাটি আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার।

বৃহস্পতিবার (১১ মে) দুপুরে উপজেলার কেংড়াছড়ি বাজারে এসব সহায়তা প্রদান করা হয়।

সহায়তা প্রদানকালে এমপি বলেন, অগ্নিকাণ্ডে যে ক্ষতি হয়েছে তা কখনোই পূরণ করা সম্ভব নয়। তবুও আমরা চেষ্টা করছি যাতে ক্ষতিগ্রস্তরা একটু ঘুরে দাঁড়াতে পারে। দুর্যোগ কখনো বলে আসে না। সকলকে তিনি সতর্ক থাকার পরামর্শও প্রদান করেন।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৬০জন ব্যবসায়ীকে জনপ্রতি নগদ ১০হাজার টাকা করে সর্বমোট ৬ লাখ টাকা এবং প্রত্যেককে ৩০ কেজি করে চালসহ মশারী বিতরণ করা হয়।

এ সময় রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, বিলাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান, জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অভিলাষ তঞ্চঙ্গ্যা, সাধারণ সম্পাদক মো. সাইদুল আলম, জুরাছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জ্ঞানেন্দু বিকাশ চাকমা, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক আনন্দ বিকাশ তঞ্চঙ্গ্যাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত ৮ মে দুপুরে কেংড়াছড়ি ২নং ওয়ার্ড বাজারে ভয়াবহ অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। গাছকাটা ছড়া আর্মি ক্যাম্প, পরে বিলাইছড়ি থানা, ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন কয়েকঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ আনে। এ ঘটনায় ৫০টি দোকান পুড়ে ছাই হয়ে যায়।

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড, এমপি, ক্ষতিগ্রস্ত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন