সেলাই মেশিন ও আর্থিক অনুদান প্রদান করেছে পানছড়ি ৩ বিজিবি

fec-image

বেকারত্ব দুরীকরণের লক্ষ্যে সেলাই জানা মহিলাদের মাঝে সেলাই মেশিন, চিকিৎসা ও পানছড়ির বিভিন্ন পূজা মন্ডপে আর্থিক অনুদান প্রদান করেছে পানছড়িস্থ ৩ বিজিবি লোগাং জোন।

৭ অক্টোবর (বৃহস্পতিবার) সকাল ১০টায় ৩ বিজিবি সদর দপ্তরে এসব সামগ্রী বিতরণ করেন ৩ বিজিবি লোগাং জোন অধিনায়ক লে: কর্নেল রুবায়েত আলম।

এ সময় তিনি বলেন, এলাকার পাহাড়ি-বাঙ্গালী সম্প্রদায়ের অসহায়দের পাশে থেকে আমরা সব সময় সহায়তা প্রদান করে থাকি। এভাবে ভবিষ্যতেও বিভিন্ন সাহায্য সহযোগিতা প্রদান ও অসুবিধা দুর করার চেষ্টা করবো।

তিনি আরও বলেন, এলাকার সকল সম্প্রদায়ের জনসাধারণের মধ্যে সহবস্থান নিশ্চিতের মাধ্যমে এলাকার শান্তি-সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে ৩ বিজিবি নিরলস কাজ করে যাচ্ছে।

পূজা মন্ডপের আর্থিক অনুদান নিতে আসা নীল মনি সন্নাসীসহ অনেকেই অনুদান পেয়ে খুব খুশীর কথা জানান। নানান সামাজিক কর্মকাণ্ডে এলাকার মানুষের মনের কঠোরে স্থান করে নিয়েছে ৩ বিজিবি । যার মাঝে সেলাই মেশিন, ভ্যান গাড়ি, ঢেউটিন, বই, ক্রীড়া সামগ্রী, কোমলমতি শিক্ষার্থীদের জন্য বিদ্যালয়ের সামনে যাত্রী চাউনি নির্মান ও চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান ছিল উল্লেখযোগ্য।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন