ব্যবসায়ী হত্যার প্রতিবাদে রাণীরহাটে আধাবেলা অবস্থান ধর্মঘট ও বিক্ষোভ সমাবেশ

news 12.2

কাউখালী প্রতিনিধি, রাঙ্গামাটি:
উত্তর চট্টগ্রামের রাঙ্গুনীয়া উপজেলার রাণীরহাট এলাকায় মো. জাহাঙ্গীর তালুকদার নামের এক ব্যবসায়ীকে প্রকাশ্যে গুলি করে হত্যার প্রতিবাদ, সন্ত্রাসীদের গ্রেফতার ও হত্যাকারীদের ফাঁসীর দাবীতে আজ মঙ্গলবার সকাল থেকে দুপুর ২ টা পর্যন্ত সকল দোকনপাট বন্ধ রেখে অবস্থান ধর্মঘট ও বিক্ষোব সমাবেশ করেছে রাণীরহাট ব্যবসায়ী পরিষদ।
রাণীরহাট ব্যবসায় পরিষদ এর আহবানে মঙ্গলবার আধাবেলা অবস্থান ধর্মঘটে খোলেনি কোন দোকাটপাট ব্যস্ততম রাস্তাটি ছিল একদম ফাঁকা, কোলাহলময় বাজারটি ছিল জনশূন্য, মার্কেটের প্রধান ফটক ছিল তালাবদ্ধ। ব্যাংক ও বিভিন্ন অফিসেও দেখা যায়নি কোন সাধারণ মানুষের উপস্থিতি।
রাণীরহাট বাজারের সিএনজি স্টেশনে আয়োজিত ১নং রাজানগর ইউপি চেয়াম্যান এর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, ইউসুফ চৌধুরী, কামাল চৌধুরী বক্তারা অবিলম্বে রাশেদ, জাহাঙ্গীর এর হত্যাকারী সশস্ত্র সন্ত্রসীদের গ্রেপ্তারের ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানান।

বক্তারা প্রশাসনের নীরবতাকে সান্ত্রীদের এধরের কর্মকান্ড করতে আরও সাহস যোগাচ্ছে বলে দাবী করেন। দশ বারটি পরিবারের জন্য পুরো রাঙ্গুনীয়াবাসী প্রতিনিয়তই আতংকে দিন কাটাচ্ছে। সন্ত্রাসীদের ৭২ ঘন্টার মধ্যে গ্রেফতার আলটিমেটাম দেওয়া হয় না হয় ব্যবসায়ী পরিষদ ও এর পক্ষ থেকে আরও কঠোর কর্মসূচী দেওয়ার ঘোষনা করা হয়। উল্লেখ্য, গত ২৩ জানুয়ারী রানীরহাট বাজারে ইসলামী ব্যাংক এর সামনে রাত নয়টার সময় সন্ত্রাসীদের গুলিতে নিহত হয় জাহাঙ্গীর।  

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন