মহালছড়িতে নৌকা বাইচ ও উন্মুক্ত সাঁতার প্রতিযোগিতা

fec-image

খাগড়াছড়ি জেলার মহালছড়িতে নৌকা বাইচ ও উন্মুক্ত সাঁতার প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শুক্রবার (২৭ অক্টোবর) মনাটেক যাদুগানালা মৎস্যচাষ বহুমুখী সমবায় সমিতি লি. এর উদ্যোগে মনাটেক লেইকে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এই সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহালছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান বিমল কান্তি চাকমা। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন মহালছড়ি সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি রতন কুমার শীল, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরী, মনাটেক যাদুগানালা মৎস্যচাষ বহুমুখী সমবায় সমিতি লি. এর সভাপতি রত্ন উজ্জল চাকমাসহ বিভিন্ন মিডিয়ায় কর্মরত সংবাদ কর্মী ও হাজারো দর্শক উপস্থিত ছিলেন।

নৌকা বাইচ – এ প্রথম স্থান লাভ করেন মনদ্বয় চাকমা, প্রাণোদ্বয় চাকমা, তুহিন চাকমা ও অলি খীসা’র দল, ২য় স্থান লাভ করেন কারপন চাকমা, আশাপ্রিয় চাকমা, কালাবাবু, আবু এর দল, ৩য় স্থান লাভ করেন নিক্সন চাকমা, নেপচুন, প্রদীপ চাকমা, চিমুনি চাকমা এর দল। মুবাছড়ি ইউনিয়ন ভিত্তিক এই নৌকা বাইচ প্রতিযোগিতায় প্রতি দলে ৪ জন করে মোট ১২ টি দল অংশগ্রহন করে।

৫০০ মি. উন্মুক্ত সাঁতার প্রতিযোগিতায় মোট অংশগ্রহণ করেন ২০ জন প্রতিযোগী, তাদের মধ্য প্রথম স্থান লাভ করেন উক্যচিং মারমা, ২য় স্থান লাভ করেন নবারুণ চাকমা ও ৩য় স্থান লাভ করেন বাবুলুক চাকমা।

প্রতিযোগিদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিরা।

আগামীতে আরো বৃহৎ পরিসরে এই প্রতিযোগিতা আয়োজন করার পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছে আয়োজক কমিটির সভাপতি রত্ন উজ্জল চাকমা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উন্মুক্ত সাঁতার প্রতিযোগিতা, নৌকা বাইচ, মহালছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন