মাটিরাঙার গ্রীনহিল কলেজে তালা দেওয়ার ছবি পোস্ট করায় পারভেজ হাসানকে পিটিয়ে জখম

fec-image

খাগড়াছড়ির মাটিরাঙা তবলছড়ি গ্রীনহিল কলেজে তালা দেওয়ার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করায় তাইন্দং ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম সম্পাদক পারভেজ হাসানকে পিটিয়ে গুরুতর জখম করেছে। রবিবার (২৮ আগস্ট) দুপুর ১টার দিকে এ মারধরের ঘটনা ঘটে।

খাগড়াছড়ি জেলা ছাত্রদলের সভাপতি শাহেদুল হোসেন সুমন ও সাধারণ সম্পাদক জাহিদুল আলম এক বিবৃতিতে অভিযোগ করেন, গত ২১ আগস্ট ছাত্রলীগ গ্রীনহিল কলেজে সংগঠনের সম্মেলন করার জন্য কলেজ অধ্যক্ষকে বলে। অধ্যক্ষ ছাত্রলীগের কথামত কলেজ ছুটি দিয়ে দিলে কলেজের সকল শিক্ষার্থী কলেজ ছেড়ে চলে যায়। এতে শিক্ষার্থী না থাকায় ছাত্রলীগের কর্মসূচি বন্ধ হয়ে যায়। ফলে ক্ষুদ্ধ ছাত্রলীগের নেতাকর্মীরা কলেজের ফটকে তালা ঝুলিয়ে দেয়।

এ ব্যাপারে গ্রীনহিল কলেজ পরিচালনা পরিষদের সভাপতি ও মাটিরাঙা পৌরসভার মেয়র আওয়ামী লীগ নেতা মো. শামছুল হকের সাথে যোগাযোগ করা হলে তিনি গ্রীনহিল কলেজের অধ্যক্ষ জাতির হোসেনের উপর ক্ষোভ প্রকাশ করে বলেন, ‌‌এতগুলো ঘটনা ঘটছে কিন্ত তিনি আমাকে জানাচ্ছে না।

তিনি হামলায় আহত ছাত্র পারভেজকে হামলাকারীদের বিরুদ্ধে মামলা করার পরামর্শ দিয়েছে জানিয়ে বলেন, নির্বাচনের পর আওয়ামী লীগ-বিএনপি কোন কিছু থাকে না। যারা নানা অপকর্ম করছে তারা আওয়ামী লীগ ও বিএনপির কেউ না। এরা সুবিধাবাদী। এদের উপযুক্ত শাস্তি হওয়া দরকার।

তবে এ ব্যাপারে কথা বলার জন্য গ্রীনহিল কলেজের অধ্যক্ষ জাকির হোসেনের সাথে কথা বলার জন্য একাধিক বার ফোন দেওয়া হলেও তাকে পাওয়া যায়নি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন