মাটিরাঙ্গার গুমতি ও বেলছড়ি ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার ত্রাণ-সামগ্রী বিতরণ

fec-image

করোনা’র প্রাদুর্ভাব মোকাবেলায় গৃহবন্দি, কর্মহীন মানুষের খাদ্য-সহায়তা নিশ্চিত করার লক্ষ্যে মাটিরাঙ্গা উপজেলার গুমতি ও বেলছড়ি ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ে প্রধানমন্ত্রীর উপহার ‘ত্রাণ-সামগ্রী’ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেছেন খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামী লীগ যুগ্ন সাধারণ সম্পাদক এবং মানিকছড়ি উপজেলা পরিষদ এর সাবেক চেয়ারম্যান এমএ. জব্বার।

রবিবার (৫ জুলাই) সকাল সাড়ে ১০টায় মাটিরাঙ্গা উপজেলার গুমতি ইউনিয়ন পরিষদ চত্বরে ইউপি চেয়ারম্যান মো. ফারুক হোসেন এর সভাপতিত্বে প্রধানমন্ত্রীর উপহার‘ত্রাণ-সামগ্রী’ বিতরণ কার্যক্রম এর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামী লীগ যুগ্ন সাধারণ সম্পাদক এবং মানিকছড়ি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এমএ. জব্বার।

বিশেষ অতিথি ছিলেন, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগ সভাপতি এম. মোরশেদ খাঁন।

এ সময় গুমতি ইউপি’র বিভিন্ন ওয়ার্ড পর্যায়ে জেলা পরিষদ খাগড়াছড়ির ত্রাণ-সহায়তার ৩য় ও ৪র্থ পর্যায়ের বরাদ্দ থেকে ৬শত ২৮ পরিবারের মাঝে খাদ্য সহায়তা হিসেবে ১০ কেজি চাউল ও ১ কেজি সোয়াবিন তৈল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন অতিথিরা।

পরে বেলা ১২টায় বেলছড়ি ইউনিয়ন পরিষদে ইউপি চেয়ারম্যান মো. নজরুল ইসলাম এর সভাপতিত্বে ত্রাণ-সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানে প্রধান ছিলেন, জেলা পরিষদ সদস্য এমএ. জব্বার।

বিশেষ অতিথি ছিলেন, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগ সভাপতি এম. মোরশেদ খাঁন।

সেখানেও একই হারে ৬শত ২২ পরিবার’কে ১০ কেজি চাউল ও ১ কেজি সোয়াবিন তৈল বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়।

এ সময় অতিথিদের পাশাপাশি সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য ও দলীয় নেতা-কর্মীরা উপস্থিত থেকে ত্রাণ-সামগ্রী বিতরণ কার্যক্রমে সহায়তা করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, করোনাভাইরাস, মাটিরাঙ্গা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন