অনৈতিক কর্মকাণ্ডে জড়িতের অভিযোগে বরকল উপজেলা যুবলীগ সভাপতি বহিষ্কার

fec-image

অনৈতিক কর্মকাণ্ডের সাথে জড়িত থাকার অভিযোগে রাঙামাটির বরকল উপজেলা যুবলীগের সভাপতি মামুনুর রশীদ মামুনকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

রোববার (৫ জুলাই) রাতে গণমাধ্যমে পাঠানো দলটির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে।

রাঙামাটি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ কাজল বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, অনৈতিক কর্মকাণ্ডে জড়িত কোন ব্যক্তি আমাদের সংগঠনে থাকতে পারে না। তাই কেন্দ্রীয় কমিটি বরকল যুবলীগের সভাপতির বিরুদ্ধে এই ব্যবস্থা গ্রহণ করেছে। ভবিষ্যতে সংগঠনের যারা এই ধরণের অনৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকবে তাদের বিরুদ্ধে একই ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে বহিষ্কৃত যুবলীগ নেতা মামুন বর্তমানে উপজেলার ভূষণছড়া ইউনিয়নের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন। গত ২৫ জুন বরকল থানায় নাছির হাওলাদার নামে এক ব্যক্তি তার মেয়েকে ধর্ষণের অভিযোগে এনে যুবলীগ নেতা ও ভূষণছড়া ইউনিয়নের চেয়ারম্যান মামুনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছে। ক্ষমতাশীন দলের এই যুবলীগ নেতা পুলিশি গ্রেফতার এড়াতে বর্তমানে আত্মগোপনে রয়েছেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বরকল, যুবলীগ, রাঙ্গামাটি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন