বরকলে দীপংকর তালুকদারের প্রচারণা

fec-image

রাঙামাটির দুর্গম বরকল উপজেলায় ২৯৯ আসনে আওয়ামী লীগের প্রার্থী জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার প্রচারণা শুরু করেছে।

রোববার (২৪ ডিসেম্বর) দিনব্যাপী পুরো উপজেলায় সাধারণ মানুষের সাথে গণসংযোগ করেন এবং নৌকা মার্কায় ভোট প্রদানের জন্য সকলের প্রতি অনুরোধ জানান।

গণসংযোগকালে তিনি বলেন, কিংস পার্টি হলো বিএনপি। আওয়ামী লীগের রাজনীতির সাথে সাধারণ মানুষের সম্পর্ক। বরকলবাসীর দু:সময়ে আওয়ামী লীগই পাশে ছিলো। আমরা এলাকার উন্নয়নের জন্য কাজ করছি। ঠেগামুখ স্থল বন্দর নির্মাণ প্রক্রিয়া চলছে। সীমান্ত সড়ক এ উপজেলার সাথে সংযোগ হচ্ছে। ঠেগামুখ বন্দর হয়ে গেলে এখানকার মানুষের ভাগ্য পরিবর্তন হবে। বরকল একটি আধুনিক অর্থনৈতিক অঞ্চলে পরিণত হবে।

তিনি আরও বলেন, এখানে আওয়ামী লীগ সরকার বিদ্যুৎ দিয়েছে। বেসরকারি রাগীব রাবেয়া কলেজকে এমপিওভুক্ত করে দিয়েছে যাতে এখানকার ছেলে-মেয়েরা উচ্চ শিক্ষা নিতে পারে।

এসময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বৃষকেতু চাকমা, যুগ্ম সাধারণ সম্পাদক সন্তোষ চাকমা, বরকল উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুবীর চাকমা, জেলা মৎস্যজীবী লীগের সভাপতি উদয়ন বড়ুয়া, জেলা কৃষক লীগের সভাপতি উদয় শংকর চাকমা, জেলা যুবলীগের সভাপতি আকবর হোসেন চৌধুরীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: দীপংকর তালুকদার, বরকল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন