মাটিরাঙ্গার গোমতিতে দরিদ্রদের স্থানীয় সমবায় সমিতির ‘ঈদ উপহার’

fec-image

বৈশ্বিক মহামারি ‘করোনা’র প্রাদর্ভাবে শ্রমজীবী, নিম্ন আ‌য়ের অসহায়, দুস্থ মানুষ যখন কর্মহীন হ‌য়ে পড়েছে তখন তাদের পাশে দাঁড়িয়েছে গোমতি সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি। গোমতি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. ফারুক হোসেন লিটন এর সহযোগিতায় গোমতির নিম্ন আ‌য়ের অসহায় ও দুস্থ কর্মহীন হয়ে পড়া ৫১ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ মে) দুপুরের দিকে গোমতি ইউনিয়ন পরিষদের সামনে ঈদ উপহার বিতরণ করেন গোমতি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. ফারুক হোসেন লিটন ও সংগঠনের সভাপতি মো. জালাল আহাম্মদ।

এসময় গোমতি সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতির সাধারণ সম্পাদক আসিফ আহমেদ, ইউপি সদস্য  মো. শাহজাহান, মো. কাজী জাফর, সাবেক মেম্বার মো. তৈয়ব আলীসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

এসময় গোমতি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. ফারুক হোসেন লিটন বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে। শুরু থেকেই কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে দাঁড়িয়েছে সরকার। সরকারি উদ্যোগের পাশাপাশি বিভিন্ন সংগঠনও তাদের মানবিক হাত বাড়িয়ে দিয়েছেন। তিনি এই সংগঠনের মতো অন্যদেরও কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

পরে নির্বাচিত ৫১ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে ১০ কেজি চাল,  দুই প্যাকেট সেমাই, ১ কেজি চিনি ও ১ প্যাকেট দুধ বিতরণ করা হয়।

এর আগেও করোনা ভাইরাসের প্রভাবে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল-ডাল-তেলসহ খাদ্য সামগ্রী বিতরণ করে গোমতি সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ঈদ উপহার, গোমতিতে, মাটিরাঙ্গার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন