মাটিরাঙ্গার গ্রাম পুলিশ সদস্যরা পোশাক পেল

06.01

সিনিয়র রিপোর্টার:

দায়িত্ব পালনে গ্রাম পুলিশের সদস্যরা নিজেদের জন্য বরাদ্দকৃত পোশাকসহ প্রয়োজনীয় সরঞ্জাম পেল। বুধবার এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে মাটিরাঙ্গা উপজেলার আটটি ইউনিয়নের ৭১জন গ্রাম পুলিশ (দফাদার ও মহল্লাদার) সদস্যদের পোশাকসহ প্রয়োজনীয় সরঞ্জামাদি প্রদান করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান।

এ সময় গ্রাম পুলিশের সদস্যদের ইউনিয়ন পরিষদের রাজস্ব আয় বাড়াতে ট্যাক্স আদায়ে ভুমিকা রাখার আহবান জানিয়ে বলেন, এলাকার উন্নয়ন ও সামাজিক শান্তি-শৃঙ্খলা রক্ষায় গ্রাম পুলিশের ভূমিকা গুরুত্বপূর্ণ। তিনি বলেন, নিজেদের পোশাকের গুরুত্ব দিয়ে দায়িত্ব পালনকালে অবশ্যই পোশাক পরিধান করতে হবে। গ্রাম পুলিশের সদস্যদের দায়িত্ব পালনে শতভাগ আন্তরিক হতে হবে উল্লেখ করে তিনি বলেন, বাল্যবিবাহ প্রতিরোধসহ সামাজিক অবিচার, বর্বরতা ও নিষ্ঠুরতা বন্ধে গ্রাম পুলিশের সদস্যদের আরো দায়িত্বশীল ভূমিকা রাখতে হবে।

এ সময় গোমতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনছুর আলী, আমতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মো. ইয়াছিন মোল্লা, বেরছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রহমত উল্যাহ ও মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া প্রমূখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন