মাটিরাঙ্গায় দেশীয় পিস্তল গুলি ও দুই সহযোগীসহ পিসিপির সাধারন সম্পাদক আটক

07.07.2013-News@ Arms Recover pic. (1)

মাটিরাঙ্গা উপজেলা সংবাদদাতা :
খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার বাইল্যাছড়ি সাইনবোর্ড এলাকা থেকে একটি দেশীয় তৈরী পিস্তল ও চার রাউন্ড এ্যানোমেশন এবং দুই সহযোগীসহ পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (এমএন লারমা) সমর্থিত পাহাড়ী ছাত্র পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুমন চাকমা প্রকাশ দিপু চাকমাকে (২২) আটক করেছে ২০ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী মাটিরাঙ্গা সেনা জোন।

সুমন চাকমা প্রকাশ দিপু চাকমা গুইমারা থানাধীন বড়ঝলা এলাকার কাইন্যামনি চাকমার ছেলে। আটক অন্যদুইজন হলো বাইল্যাছড়ি রাবার বাগান এলাকার কালু বিকাশ চাকমার ছেলে রাজু চাকমা (২৩) ও মাটিরাঙ্গার শিশকবাড়ী এলাকার বান্দকচাঁন ত্রিপুরার ছেলে মরতুসেহ ত্রিপুরা (২৩)।

আটককৃতরা পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এমএন লারমা) চাঁদা কালেকটর বলে নিজেরা জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

গতকাল রবিবার বিকাল সাড়ে চারটার দিকে মাটিরাঙ্গা জোনের মেজর স ম সালাহউদ্দিন আকরাম জি এর নেতৃত্বে সেনা সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে বাইল্যাছড়ি সাইনবোর্ড এলাকা থেকে আটক করে। এসময় তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরী পিস্তল, চার রাউন্ড এ্যানোমেশন, চাঁদা আদায়ের রশিদ বহি, দলীয় প্রচার পত্র, দুটি মোবাইল ফোন ও নগদ টাকা উদ্ধার করে। আটককৃতদের গুইমারা থানায় সোপর্দ করা হয়েছে।

গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: বশির আহাম্মদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন আটক সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলা করার প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন