মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মহালছড়ি কলেজ ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

Mail_news

মহালছড়ি (খাগড়াছড়ি) সংবাদদাতাঃ

মহালছড়িতে কলেজ ছাত্রদলের উদ্যেগে রবিবার সকাল ১১ ঘটিকায় মহালছড়ি কলেজ ক্যাম্পাস থেকে মহালছড়ি কলেজ ছাত্রদল সভাপতি মোঃ খালেদ মাসুদ সাগরের নেতৃত্বে খাগড়াছড়ি জেলা বিএনপি সভাপতি ও সাবেক সাংসদ ওয়াদুদ ভূঁইয়ার নামে মিথ্যা মামলা ও সংখ্যালঘু নির্যাতনের মিথ্যা অভিযোগ এবং খাগড়াছড়ি জেলা ছাত্রদলের সভাপতি মোঃ কামাল উদ্দিন দীপ্ত ও সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম খলিলের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

পুলিশের ব্যাপক বাঁধা উপেক্ষা করে এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা বিএনপি কার্যালয়ে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।
 উক্ত সংক্ষিপ্ত সমাবেশে মহালছড়ি কলেজ ছাত্রদল সভাপতি মোঃ খালেদ মাসুদ সাগর এর সভাপতিত্বে ও কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলামের সঞ্চানায় উক্ত সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথি ছিলেন, উপজেলা ছাত্রদলের সভাপতি মোঃ জামাল উদ্দিন (টিপু)। বিশেষ অথিতি ছিলেন উপজেলা ছাত্রদলে সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম (বকুল)। আরো উপস্থিত ছিলেন কলেজ ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মোঃ আশরাফুল সাকিব। কলেজ ছাত্রদলের যুগ্ন-সাধারণ সম্পাদক মোঃ নূরনবী, মহালছড়ি সদর ইউনিয়নের ছাত্রদলের সভাপতি মোঃ আব্দুল কাদের সবুজ ও সাধারণ সম্পাদক জুয়েল দাশ (হৃদয়) ।

সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বর্তমান সরকারের দোষারোপ করে বলেন, আওমীলীগ সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য বিভিন্ন ষড়যন্ত্রের নীল নকশা তৈরি করছে। কোন ষড়যন্ত্রই বিএনপিকে ঠেকানো যাবেনা বলে জানান। সকল বিএনপি ও ছাত্র দলের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারেরও দাবী জানান। অন্যাথায় খাগড়াছড়ি জেলা বিএনপি সভাপতি ও সাবেক সাংসদ ওয়াদুদ ভুঁইয়াকে সাথে নিয়ে বৃহত্তর কর্মসূচীর ঘোষনা দেওয়ার হুঁশিয়ারী উচ্চারণ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন