আলীকদমে প্রতীক পেয়েই ভোটের মাঠে ৬ প্রার্থী

fec-image

বান্দরবানের আলীকদমে অনুষ্ঠিতব্য ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক পেয়েই মাঠে নেমেছে প্রার্থীরা।

মঙ্গলবার (২৩ এপ্রিল) জেলা নির্বাচন কার্যালয়ে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয় বলে আলীকদম উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়।

প্রথম ধাপের নির্বাচনে আলীকদম উপজেলায় চেয়ারম্যান পদে ২ জন মনোনয়নপত্র জমা দেন। ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ২ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী অনলাইনে মনোনয়নপত্র দাখিল করেছিলেন।

সবার মনোনয়ন বৈধ এবং কেউ প্রত্যাহার না করায় ভোটের মাঠে ৬ প্রার্থী তাদের প্রচারণা শুরু করেছেন মঙ্গলবার থেকেই।

চেয়ারম্যান পদে ২ জন বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের বান্দরবান জেলা শাখার সভাপতি মো. আবুল কালাম (আনারস মার্কা), ১নং সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামীলীগ আলীকদম উপজেলা শাখার সভাপতি মো. জামাল উদ্দীন (দোয়াত কলম) প্রতীক পেয়েছেন।

আলীকদম উপজেলা ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ২ জন প্রার্থী বর্তমান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. কফিল উদ্দিন (টিউবওয়েল মার্কা), আলীকদম উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মো. রিটন (তালা মার্কা) উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন আলীকদম উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও বর্তমানে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শিরিনা আক্তার রোকসানা (প্রজাতি মার্কা) এবং ৩নং নয়াপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য ইয়াসমিন আক্তার (পদ্মফুল মার্কা) প্রতীক পেয়েছেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আলীকদম, উপজেলা পরিষদ নির্বাচন, প্রতীক বরাদ্দ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন