আলীকদম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ২ প্রার্থীর মনোনয়ন পত্র জমা

fec-image

আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে বান্দরবানের আলীকদম উপজেলাসহ মোট ১৫২ উপজেলায় আজ প্রথম ধাপের মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন।

১ম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহণ করতে আলীকদমে উপজেলা থেকে চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে দুই জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুই জনসহ মোট ৬ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সোমবার (১৫ এপ্রিল) মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে উপজেলা নির্বাচন  কর্মকর্তা কার্যালয় থেকে অনলাইনে প্রকাশিত তথ্য অনুযায়ী এই উপজেলায় চেয়ারম্যান পদে দুই জন, পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে দুই জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুই জনসহ মোট ৬ জনের  মনোনয়নপত্র জমা পড়েছে বলে জানা গেছে।

আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের বান্দরবান জেলা শাখার সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম ও বাংলাদেশ আওয়ামী লীগ আলীকদম উপজেলা শাখার সভাপতি ও সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. জামাল উদ্দিন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

ভাইস-চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগ আলীকদম উপজেলা শাখার সহ-সভাপতি ও বর্তমান ভাইস চেয়ারম্যান মোঃ কফিল উদ্দিন বিএসসি, আলীকদম উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ রিটন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান শিরিনা আক্তার রোকসানা ও নয়াপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক মহিলা মেম্বার ইয়াসমিন আক্তার মনোনয়নপত্র জমা দিয়েছেন।

নির্বাচন কমিশনের ঘোষিত তপশিল অনুযায়ী- প্রথম ধাপের মনোনয়নপত্র দাখিলের আজ ১৫ এপ্রিল শেষ দিন। মনোনয়নপত্র বাছাই ১৭ এপ্রিল। রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল করতে পারবেন ১৮ থেকে ২০ এপ্রিল। আপিল নিষ্পত্তি করা হবে ২১ এপ্রিল। প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময় ২২ এপ্রিল। প্রতীক বরাদ্দ দেয়া হবে ২৩ এপ্রিল‌। ১৫২ উপজেলাসহ এই উপজেলায় ভোটগ্রহণ হবে আগামী ৮ মে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আলীকদম, উপজেলা পরিষদ নির্বাচন, মনোনয়ন পত্র জমা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন