মাটিরাঙ্গায় ভেজাল বিরোধী অভিযানে ফরমালিনযুক্ত মাছ নষ্ট ও জরিমানা

vrammoman adalot_15307

মাটিরাঙ্গা সংবাদদাতা :

খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার মাটিরাঙ্গা বাজারে আজ শনিবার সকালে ভোক্তা অধিকার আইনে ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করা হয়েছে। মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ মনিরুজ্জামান বকাউল অভিযান পরিচালনা করেন। অভিযান পরিচালনাকালে মাছ বাজারে ঘন্টা ব্যাপী অভিযানে ফরমালিন যুক্ত মাছ বিক্রির অভিযোগে মাছ ব্যাবসায়ীর ফরমালিনযুক্ত মাছ গর্তে পুঁতে নষ্ট করা হয়। এসময় তিন মাছ ব্যবসায়ীর নগদ জরিমানাও করা হয়।

একই সময়ে বিশুদ্ধ খাদ্য অধ্যাদেশ মুলে লাইসেন্স না থাকায় মাটিরাঙ্গা বাজারের শামিম বেকারীকে দশ হাজার টাকা ও একটি হোটেলকে একহাজার টাকা জরিমানা করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ মনিরুজ্জামান বকাউল।

এসময় মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ মনিরুজ্জামান বকাউল সাংবাদিকদ ও ব্যবসায়ীসহ সুশীল সমাজের সহযোগীতা কামনা করে বলেন, মাটিরাঙ্গা বাজার থেকে ফরমালিন মুক্ত করা সময়ের দাবী। এজন্য ধীরে ধীরে সব ধরনের উদ্যোগ গ্রহণ করা হবে। একাজে কোন ধরনের তদবীর সহ্য করা হবেনা।

অভিযান পরিচালনাকালে অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা থানার সাব ইন্সপেক্টর হিমেল রায় ও উপজেলা মৎস্য অফিসার সুদৃষ্টি চাকমা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন