Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

মাটিরাঙ্গায় মে দিবস পালন করেছে আদর্শ ট্রাক চালক সমিতি

11188040_814475978646691_957800533_o copy
মাটিরাঙ্গা প্রতিনিধি :

বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা ও সাংস্কৃকি অনুষ্ঠানের মধ্য দিয়ে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় মহান মে দিবস পালন করেছে মাটিরাঙ্গা আদর্শ ট্রাক ও মিনি ট্রাক চালক বহুমুখী সমবায় সমিতি। দিবসটি উপলক্ষ্যে শুক্রবার সকালে সংগঠনের কার্যালয় থেকে এক বর্ণাঢ্য র‌্যালি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক ঘুরে সংগঠনের কার্যালয়ে গিয়ে শেষ হয়।

মহান মে দিবস উপলক্ষে বিকালে সংগঠনের কার্যালয়ের সামনে অনুষ্ঠিত শ্রমিক সমাবেশে সভাপতিত্ব করেন মাটিরাঙ্গা আদর্শ ট্রাক ও মিনি ট্রাক চালক বহুমুখী সমবায় সমিতির সভাপতি মো: মহিউদ্দিন আহমেদ। শ্রমিক সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো: শামছুল হক।

সমাবেশে অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা, মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি এমএম জাহাঙ্গীর আলম ও হেয়াকো চালক সমিতির সাধারণ সম্পাদক মো. আবুল হাসেম প্রমুখ বক্তব্য রাখেন। এর আগে সংগঠনের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

মহান মে দিবস উপলক্ষ্যে মাটিরাঙ্গা আদর্শ ট্রাক ও মিনি ট্রাক চালক বহুমুখী সমবায় সমিতি কর্তৃক প্রথমবারের মতো আয়োজিত এ সমাবেশে বক্তারা শ্রমিকের ন্যায্য মজুরী প্রদানের আহবান জানিয়ে বলেন, শ্রমজীবীরাই মালিক পক্ষের প্রাণশক্তি। শ্রমিক বাঁচলেই মালিক বাঁচবে। তাই শ্রমিকদের ন্যায্য মজুরী দিয়ে তাদেরকে বাঁচিয়ে রাখতে হবে। তবেই দেশের অর্থনীতি এগিয়ে যাবে আর দেশ ও আমরা স্বনির্ভর জাতি হিসেবে মাথা তুলে দাঁড়াতে পারবো।

পরে মাটিরাঙ্গা আদর্শ ট্রাক ও মিনি ট্রাক চালক বহুমুখী সমবায় সমিতিসহ বিভিন্ন শ্রমজীবী সংগঠনের উদ্যোগে চট্টগ্রাম থেকে আগত শীল্পিরা বর্ণিল সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন