মানিকছড়িতে উপজাতি নারীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা

কুপিয়ে আহত
মানিকছড়ি(খাগড়াছড়ি)প্রতিনিধি:

মানিকছড়ির তুলাবিল গ্রামে এক উপজাতি নারী ২ সন্তানের জননী পাইনি মারমাকে (৪৫) রাতের অন্ধকারে কুপিয়ে জখম করে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, উপজেলার তুলাবিল দোকান সংলগ্ন উপজাতি পাড়ার মৃত.মংসাজাই মারমার স্ত্রী পাইনি মারমা (৪৫) একাই ঘরে বসবাস করত। অভিযোগ রয়েছে মহিলা তার ঘরে বাংলা মদ তৈরি করে ব্যবসা করতেন।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে কয়েকজন দুর্বৃত্ত তার ঘরে ঢুকে মদ সেবন করে মহিলার সাথে অশৌভআচরণ করে। পরে এক পর্যায়ে মহিলাকে এলোপাতারি কুপিয়ে মারাত্মক জখম করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাত সোয়া ৯টায় হাসপাতালে আনলে চিকিৎসকরা তাৎক্ষণিক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে চমেক হাসপাতালে প্রেরণ করে।

খবর পেয়ে থানার ও.সি মো. শফিকুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মো.শহিদুল ইসলাম (মোহন) হাসপাতালে ছুঁটে আসেন এবং আহত নারীকে উন্নত চিকিৎসার ব্যবস্থা করেন। এদিকে থানার ও.সি’র নেতৃত্বে পুলিশ দুৃর্বত্তদের ধরতে অভিযানে গেছেন।

ও.সি মো. শফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে এবং স্থানীয়দের বক্তব্যের সূত্র ধরে এ প্রতিনিধিকে জানান, ওই নারী বাসায় নিয়মিত মদ বিক্রি করত । ধারণা করা হচ্ছে, মদ সেবী বখাটেরা মদের টাকা লেনদেন নিয়ে কথাকাটাকাটির সূত্র ধরে গৃহীনিকে বেদম কুপিয়ে পালিয়ে গেছে। অপরাধীদের ধরতে অভিযানে পুলিশ পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন