মানিকছড়িতে প্রশাসনের উদ্যোগে বর্ষবরণ

মানিকছড়ি প্রতিনিধি:

মানিকছড়িতে বর্ণাঢ্য শোভাযাত্রায় মধ্য দিয়ে বাংলা নববর্ষকে বরণ করেছে উপজেলা প্রশাসন।

রবিবার (১৪ এপ্রিল) সকাল সাড়ে ৮টায় উপজেলা প্রশাসনের শীর্ষ কর্মকর্তা, উপজেলা চেয়ারম্যান, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও শিশু-কিশোরদের উপস্থিতিতে বের করা হয় বর্ণাঢ্য র‌্যালি।

উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে র‌্যালিটি ইংলিশ স্কুল প্রাঙ্গণ ঘুরে এসে উপজেলা টাউন হলে অনুষ্ঠিত হয় আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. নোমান মিয়া, অফিসার ইনচার্জ মুহাম্মদ রশীদ, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন, ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক, মো. শহীদুল ইসলাম মোহন, মো. আবুল কালাম আজাদসহ বিভিন্ন দফতরের অফিসার, শিক্ষক, সাংবাদিক, ইউপি সদস্য, দফাদার ও শিশু-কিশোররা।

শিল্পকলা একাডেমির সদস্য সচিব আবদুল মান্নান এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান।

‘এসো হে বৈশাখ এসো এসো’ দলীয় সংগীত হিসেবে এ গানটি পরিবেশনের মধ্য দিয়ে শুরু হয় শিল্পকলা একাডেমির ক্ষুদে শিল্পীদের নৃত্য, গান ওঅভিনয়।

পরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. নোমান মিয়ার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা।

এদিকে সকাল থেকে মং সার্কেলের আবাসস্থল মানিকছড়ি উপজেলার ঐতিহ্যবাহী মহামুনি মেলায় কয়েক হাজার মানুষের পদচারণায় মুখরিত হয়ে উঠে মেলা প্রাঙ্গণ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: মানিকছড়িতে প্রশাসনের উদ্যোগে বর্ষবরণ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন