মানিকছড়িতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার জন্মবার্ষিকী উদযাপন

fec-image

বঙ্গবন্ধুর সহধর্মীণি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উদযাপনে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলা প্রশাসন ও আ.লীগের উদ্যোগে পুস্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৮আগস্ট) সকাল সাড়ে ৮টায় উপজেলা আ.লীগ ও অঙ্গসংগঠনের আয়োজনে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, পুষ্পমাল্য অর্পণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় উপজেলা আ.লীগ সভাপতি মো. জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন, সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, যুবলীগ সভাপতি মো. সামায়উন ফরাজী সামু, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলমসহ আ.লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

পরে সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রক্তিম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয় আলোচনা সভা, দোয়া অনুষ্ঠান ও দরিদ্র নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।

এতে বক্তব্য রাখেন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. সূচয়ণ চৌধুরী, কৃষি কর্মকর্তা মো. হাসিনুর রহমান, ইউপি চেয়ারম্যান মো. আবদুর রহিম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মো. কামরুল আলম, যুব উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ শহীদুল্লাহ্, প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন