বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে নানিয়ারচরে আলোচনা সভা

fec-image

বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে রাঙামাটির নানিয়ারচরে আলোচনা সভা, সেলাই মেশিন বিতরণ ও আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

সোমবার (৮ আগস্ট) সকালে উপজেলা মিলনায়তনে নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার মো. ফজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা।

অনুষ্ঠানে ভাইস চেয়ারম্যান নূর জামাল হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, স্বাস্থ্য কর্মকর্তা ডা. নূয়েন খীসা, নানিয়ারচর কলেজ অধ্যক্ষ সন্তোষ বিকাশ খীসা, থানার অফিসার ইনচার্জ সুজন হালদার, নারী বিষয়ক অধিদপ্তর কর্মকর্তা ধীমান চাকমা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল ওহাব হাওলাদারসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বক্তব্যে বক্তারা বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের অনুপ্রেরণাদীপ্ত জীবন সম্পর্কে আলোচনা করেন। তারা বলেন, জাতির জনকের সহধর্মিণী হিসেবে তিনি সব সময় তার পাশে থেকেছেন। বাংলাদেশ আওয়ামী লীগের অনেক চড়াই উৎরাই, দেশ গঠন ও আধুনিক বাংলাদেশ বিনির্মাণে এই মহীয়সী নারীর অগ্রণী ভূমিকার কথাও উল্লেখ করেন বক্তারা।

এসময় বঙ্গমাতার জন্মদিন উপলক্ষ্যে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠিত চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা। পরে অসহায় ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ ও আর্থিক সহায়তা প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: জন্মবার্ষিকী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন