মা‌টিরাঙ্গা উপ‌জেলা প্রশাসনের শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উদযাপন

fec-image

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭৪ তম জন্মবার্ষিকী উদযাপিত হয়েছে।

শ‌নিবার (৫ আগস্ট) সকা‌লে উপজেলা হল রুমে উপজেলা প্রশাসনের আয়োজনে জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভায় মাটিরাঙ্গা উপজেলা নিবার্হী কর্মকর্তা‌ ডে‌জি চক্রবর্তীর সভাপতিত্বে উপ‌স্থিত‌ ছি‌লেন, সহকারী ক‌মিশনার (ভু‌মি ) নুসরাত ফা‌তেমা চৌধরী, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. জাকা‌রিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা, বীর মুক্তিযোদ্ধা পৌর কমান্ডার আবুল হাশেম ,উপ‌জেলা কৃ‌ষি কর্মকর্তা সবুজ আলী, মাধ্যমিক শিক্ষা অ‌ফিসার মোহতা‌সিন বিল্লাহ ,সমবায় কর্মকর্তা হুমায়ন ক‌বির পা‌টোয়ারী, মা‌টিরাঙ্গা হাসপাতা‌লের আবা‌সিক মে‌ডি‌কেল কর্মকর্তা মিল্টন ত্রিপুরা আনসার এ‌পি‌সি (ভারপ্রাপ্ত কমন্ডার) পার‌ভেজ মোশারফ প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের স্মৃতিচারণ করে বলেন, তিনি ছিলেন বহু প্রতিভার অধিকারী। একাধারে মুক্তিযোদ্ধা, ফুটবলার, সংগীত শিল্পী, নাট্য শিল্পী ও আবৃত্তিকারক। তার শূন্যতা কখনো পূরন হওয়ার নয়।

আলোচনা সভার পূর্বে ৯টা ৩০মিনিটে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন ও বীর মু‌ক্তিযোদ্ধা‌দের পক্ষ থেকে উপজেলা চত্বরে অবস্থিত ফ্রিডম স্কোয়ার শেখ কামাল এর অস্থায়ী প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উদযাপন, জন্মবার্ষিকী, মাটিরাঙ্গা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন