মানিকছড়িতে যুব রেড ক্রিসেন্ট’র উদ্যোগে ত্রাণ-সামগ্রী বিতরণ

fec-image

করোনাভাইরাস প্রতিরোধে সরকারি বিধি-নিষেধে মানুষজন গৃহবন্দী। এ সময়ে নিম্ন মধ্যবিত্ত ও মধ্যবিত্ত কারোরই হাতে কর্ম নেই। ফলে গৃহে বসে খেয়ে না খেয়ে দূর্বিসহ জীবন-যাপন করেছেন গ্রামের খেটে-খাওয়া মানুষ। এমন সংকট মূহূর্ত্বে সরকারি ও বেসরকারি ব্যক্তি উদ্যোগের পাশাপাশি ত্রাণ-সামগ্রী বিতরণে এগিয়ে এসেছেন উপজেলা যুব রেড ক্রিসেন্ট,মানিকছড়ি ইউনিট।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় উপজেলা প্রেসক্লাব হল রুমে যুব রেড ক্রিসেন্টের উদ্যোগে ত্রাণ-সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, প্রেস ক্লাব সভাপতি ও রেড ক্রিসেন্টের আজীবন সদস্য মো. মাঈন উদ্দীন।

এ সময় উপস্থিত ছিলেন, প্রেস ক্লাব ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদ এবং রেড ক্রিসেন্টের আজীবন সদস্য আবদুল মান্নান, প্রেস ক্লাব সহ-সভাপতি মো. শহিদুল ইসলাম, যুব রেড ক্রিসেন্ট সভাপতি মো. আশরাফুল ইসলামসহ যুব রেড ক্রিসেন্টের সদস্যগণ।

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে কর্মহীন ৫০জন ব্যক্তিবর্গ ও যুব রেড ক্রিসেন্টের সদস্যদের মাঝে রেড ক্রিসেন্ট থেকে প্রাপ্ত ত্রাণ-সামগ্রী তুলে দেন অতিথিরা।

এ সময় অতিথিরা বলেন, রেড ক্রিসেন্ট আর্ত মানবতার সেবায় যেভাবে অতীতে ও বর্তমানে মানবসেবা করছে, এটি সমাজের বিরল। খেয়ে না খেয়ে যুব রেড ক্রিসেন্টের প্রতিটি কর্মী জনসেবায় নিজেকে আত্মনিয়োগ করছেন তা স্মরণীয় হয়ে থাকবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস, মানিকছড়ি, যুব রেড ক্রিসেন্ট সোসাইটি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন