মানিকছড়িতে শিক্ষা ও মানবকল্যাণে সেনাবাহিনীর সহায়তা বিতরণ

fec-image

খাগড়াছড়ির গুইমারা রিজিয়নের আওতাধীন ৩ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি সিন্দুকছড়ি জোন ও মানিকছড়ি উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে শিক্ষা, পারিবারিক দরিদ্রতা দূরিকরণ ও প্রাতিষ্ঠানিক কল্যাণে মানবিক সহায়তা হিসেবে নগদ টাকা ও উপকরণ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকাল ১১টায় রাণী নিহার দেবী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে শিক্ষা সহায়তা ও সমাজকল্যাণে অর্থ ও উপকরণ বিতরণে উপস্থিত ছিলেন সাব জোন কমান্ডার ক্যাপ্টেন মো. মাশনুর ইসলাম।

এ সময় মানিকছড়ি ইংলিশ স্কুলের উন্নয়নে ১৫ হাজার টাকা ও ১০ জন শিক্ষার্থীর জন্য শিক্ষা সামগ্রী, এক শিক্ষার্থীর ভর্তি ও বই কেনার জন্য ৩ হাজার টাকা, রানী নিহার দেবী সরকারি উচ্চ বিদ্যালয়ে ক্রীড়া সামগ্রী হিসেবে ভলিবল, ফুটবল, ভলিবলের নেট, স্ট্যাম্প ও গ্লাভস প্রদান করেন।

এছাড়া দুস্থ ও অসহায়দের মানবিক সহায়তায় হাসিনা আক্তারকে ১টি সেলাই মেশিন, আনোয়ার হোসেনকে ১ বান ঢেউটিন, সড়ক দুর্ঘটনায় আহত ছাত্রের চিকিৎসা বাবদ ৩ হাজার টাকা এবং নাসিমা আক্তারকে অপারেশনের চিকিৎসার খরচ বাবদ ৪ হাজার টাকা অনুদান প্রদান করা হয়।

শিক্ষা ও মানবকল্যাণে অর্থ ও সহায়তা বিতরণকালে সিনিয়র ওয়ারেন্ট কর্মকর্তা জাহাঙ্গীর আলম, সার্জেন্ট শাহিন, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: মানিকছড়ি, সেনাবাহিনী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন