দগ্ধ ট্রাক হেলপার বেলাল হো‌সে‌নের মৃত্যুর প্রতিবা‌দে

মা‌টিরাঙ্গায় শ্রমিক লী‌গের বি‌ক্ষোভ মি‌ছিল ও প্রতিবাদ সমা‌বেশ

fec-image

খাগড়াছ‌ড়ির গুইমারায় সরকারি চাল ভর্তি ট্রা‌কে অ‌গ্নি-সং‌যো‌গের ঘটনায় দগ্ধ ট্রাক হেলপার ও মা‌টিরাঙ্গা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড শ্রমিক লীগের সা‌বেক সভাপ‌তি বেলাল হো‌সে‌নের মৃত্যুর প্রতিবা‌দে বি‌ক্ষোভ মি‌ছিল ও প্রতিবাদ সমা‌বেশ ক‌রে‌ছে মা‌টিরাঙ্গা উপ‌জেলা শ্রমিক লীগ।

র‌বিবার বিকেলে (৩ ডিসেম্বর) তবলছ‌ড়ি চত্বরে এ কর্মসূচি পালন করা হয়। এসময় উপ‌জেলা শ্রমিক লীগ সভাপ‌তি আব্দুস চোবাহানের সভাপ‌তি‌ত্বে বক্তব রাখেন খাগড়াছ‌ড়ি জেলা আওয়ামীলীগ সহ-সভাপ‌তি ‌কল্যাণ মিত্র বড়ুয়া, সাংঠ‌নিক সম্পাদক দিদারুল আলম, জেলা শ্রমিক লীগ সাধারণ সম্পাদক মে‌হেদী হাসান হেলাল প্রমুখ।

সমা‌বে‌শে বক্তারা বেলাল হো‌সেনের মৃত্যুর নিন্দা ও প্রতিবাদ জা‌নি‌য়ে ব‌লেন, আগামী ৭ জানুয়ারি নির্বাচনকে বানচাল কর‌তে ষড়যন্ত্র কর‌ছে বিএন‌পি-জামায়াত। এদিকে আগামী ৪‌ দি‌নের ম‌ধ্যে দো‌ষীদের আই‌নের আওতায় আনা না হ‌লে ক‌ঠোর কর্মসূ‌চি দেয়ার হু‌শিয়ারি দেন বক্তারা।

এ সময় স্মার্ট বাংলাদেশ বি‌নির্মা‌ণে নৌকা মার্কায় ভোট দি‌তে সকল‌কে ঐ‌ক্যবদ্ধ হ‌য়ে কাজ কারার আহ্বান জানানো হয়। এসময় আওয়ামীলীগ ও সকল সহ‌যো‌গী সংগঠ‌নের নেতৃবৃন্দ উপস্থিত ছি‌লেন।

এর আগে ২৬ নভেম্বর দিবাগত রাত সাড়ে ৩টার দিকে খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কের গুইমারা উপজেলার হাফছড়ি এলাকায় সরকারি চালবাহী ট্রাকে আগুন দেয় দুর্বৃত্তরা। এতে ট্রাক চালক ও হেলপার দগ্ধ হন। পরে চি‌কিৎসাধীন অবস্থায় গতকাল শনিবার তিনটার দিকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় বেলাল হো‌সে‌নের মৃত্যু হয়।

আজ সন্ধ্যার পর বেলালের মরদেহ মাটিরাঙ্গায় পৌঁছায়। তার বাড়ি উপজেলা আদর্শ গ্রামে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন