মুক্তিযুদ্ধের গল্পে ছোট পর্দার অভিনেত্রী ফারিয়া শাহরিন

fec-image

ছোট পর্দার অভিনেত্রী ফারিয়া শাহরিন প্রচারাধীন জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ৪’ দিয়ে দর্শকের কাছে দারুণ পরিচিতি পেয়েছেন। তবে এ অভিনেত্রী সুযোগ পেলে সিরিয়াস চরিত্রেও নিজেকে মেলে ধরেন ।

সম্প্রতি তেমনই একটি নাটকে কাজ করেছেন ফারিয়া। নাম ‘যেখানে সীমান্ত তোমার’। নাম শুনে রোম্যান্টিক মনে হতে পারে। তবে নাটকটির গল্প মূলত মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে। মহান বিজয় দিবস উপলক্ষেই এটি নির্মিত হয়েছে।

সারওয়ার রেজা জিমির রচনায় এটি পরিচালনা করেছেন তুহিন হোসেন। এতে ফারিয়া শাহরিনের সঙ্গে আছেন আরশ খান।

মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে নির্মিত নাটকের গল্পে দেখা যাবে, মুনিরের বিয়ে ঠিক হয়েছে পাশের গ্রামের সালেহার সঙ্গে। কিন্তু দেশজুড়ে তখন যুদ্ধের দামামা বাজছে। বীর তরুণেরা ছুটে যাচ্ছে যুদ্ধে, যুদ্ধের ট্রেনিংয়ে। এমন সময়ে বিয়ে করে বউয়ের আঁচল ধরে বসে থাকবে, এমনটা মেনে নিতে পারছিলো না মনির। অন্যদিকে রাগী বাবার মুখের ওপর না-ও করতে পারছে না। তাই বিয়ের আগের রাতেই পালিয়ে যায় মুনির। গ্রামের নদীর ঘাটে একটি নৌকা পায়, ছেড়ে দেয়ার আগে তাতে উঠে পড়ে সে।

কিন্তু ওঠার পর একজন মানুষকে দেখে পুরোপুরি চমকে যায় মনির। কে তিনি? জবাব মিলবে শুক্রবার (১৬ ডিসেম্বর) রাত ১০ টা ৩০ মিনিটে। এ সময় মাছরাঙা টেলিভিশনে নাটকটি প্রচার হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন