যাত্রী বেশে চালককে হত্যার চেষ্টা, ৩ ছিনতাইকারী কারাগারে

কক্সবাজার প্রতিনিধি:

যাত্রী বেশে টমটম ভাড়া নিয়ে ছিনতাই পরবর্তী জবাই করে দেওয়ার চেষ্টার ঘটনায় পেশাদার ছিনতাইকারী দলের তিন সদস্যকে ধরে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।

তারা হলো কক্সবাজার সদরের ঈদগাঁও ইউনিয়নের শিয়া পাড়া এলাকার নুরুল আলমের ছেলে মো. সাগর প্রকাশ শরিফ (২১), ইসলামাবাদ খোদাইবাড়ী এলাকার মোহাম্মদ বাবুলের ছেলে মোহাম্মদ ইমরান (২০) ও একই এলাকার লাল ব্রীজের পশ্চিমের তোফায়েল আহমদ ড্রাইভারের ছেলে মোহাম্মদ ফয়সাল (২২)।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, গত মঙ্গলবার (২৭ নভেম্বর) রাত আনুমানিক ১০টা ১৫ মিনিটের দিকে ঈদগাঁও বাসস্টেশন থেকে মেহের ঘোনা যাওয়ার জন্য একটি টমটম (ইজিবাইক) রিজার্ভ ভাড়া নেন আটক তিন যুবক। টমটমের চালক ছিল ইসলামপুর ইউনিয়নের নাপিত খালী ভিলেজার পাড়া এলাকার মৃত আলী আকবরের ছেলে মোহাম্মদ জিন্নাহ।

টমটম চালক জিন্নাহ বলেন, তারা তিনজন লোক রিজার্ভ ভাড়া করে মেহের ঘোনা যেতে বলে। রওনা দিয়ে গন্তব্যেস্থলে পৌঁছানোর আগে কলেজ গেইটের পশ্চিমে কবর স্থান পাশাপাশি গাড়ি থামাতে বলে। থামানোর সাথে সাথেই আমার গলায় ছুরি ধরে ফাইভ স্টার মডেলের একটি মোবাইল সেট ও নগদ থাকা ছিনিয়ে নেয়। পরে টমটমটি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় ছিনতাইকারী দল।

টমটম চালক বলেন, পরদিন বুধবার (২৮ নভেম্বর) রাত আনুমানিক সাড়ে নয়টার দিকে দরগাহ পাড়া এলাকার কয়েকজন ব্যক্তির কাছে মোবাইলটি বিক্রি করার চেষ্টা করে তারা। এমন সময় আমি খবর পেয়ে দরগাহ পাড়া এলাকায় যাই।

তখন মোবাইলটি আমার দাবি করলে ছিনতাইকারীরা আমাকে মারধর করতে উদ্যত হয়। তাৎক্ষণিক লোকজন জড়ো হলে তাদেরকে ঘটনার বিস্তারিত বললে ছিনতাইকারীদেরকে ঘেরাও করে রাখে স্থানীয়রা। পরে পুলিশকে খবর দিলে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের একদল পুলিশ এসে তাদের আটক করে।

ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. আসাদুজ্জামান বলেন, বৃহস্পতিবার দুপুরে টমটম চালক বাদি হয়ে তাদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করেন। মামলার আসামিরা চিহ্নিত ও পেশাদার ছিনতাইকারী। বিভিন্ন সময়ে তারা ছিনতাই করে থাকে বলে তথ্য ছিল পুলিশের কাছে। আটক তিনজনকে আজ বৃহস্পতিবার (২৯ নভেম্বর) বিকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন