যুবককে কষে চড় মারলেন সাকিব

fec-image

প্রথমবারের মতো সংসদ নির্বাচনে প্রার্থী হয়ে একাধিকবার বেশ বিব্রতকর পরিস্থিতির শিকার হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাগুরা-১ আসনে নৌকা প্রতীকের প্রার্থী সাকিব আল হাসান।

শুরু থেকে বিষয়গুলো ভক্তদের ভালোবাসা হিসেবে গ্রহণ করেছেন এই তারকা। তবে এবার আর নিজের ধৈর্য ধরে রাখতে পারলেন না সাকিব।

রোববার (৭ জানুয়ারি) নিজ আসনের একটি কেন্দ্র পরিদর্শনে গিয়ে ভিড়ের মধ্যে পড়েন সাকিব। যেখানে তাকে ঘিরে ধরেন ভক্তরা। একপর্যায়ে উপস্থিত জনতার মধ্যে একজনের আচরণে ক্ষুব্ধ হয়ে তাকে চড় মেরে বসেন সাকিব।

ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে সাকিবের চড় মারার মুহূর্তটি।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় সাকিবকে ঘিরে ধরে হাঁটছিলেন তার কর্মী-সমর্থকরা। এর মধ্যে এক যুবক পেছন থেকে সাকিবকে জড়িয়ে ধরেন এবং জামা টেনে ধরে রাখেন। এতে বিরক্ত হয়ে সাকিব ওই যুবককে কষে একটা চড় মারেন।

এর আগে রোববার সকালে দরিমাগুরা স্কুল কেন্দ্রে নিজের ভোট প্রদান করেন সাকিব। সেখানে ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তিনি। এরপর আরও কিছু কেন্দ্র পরিদর্শন করেন তিনি।

দ্বাদশ সংসদ নির্বাচনে মাগুরা-১ আসন থেকে নৌকা প্রতীকে লড়ছেন সাকিব। এই আসনে তার প্রতিদ্বন্দ্বী চারজন। তারা হলেন- বাংলাদেশ কংগ্রেসের অ্যাডভোকেট কাজী রেজাউল হোসেন, বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের কে এম মোতাসিম বিল্লা, জাতীয় পার্টির মো. সিরাজুস সায়েফিন সাঈফ ও তৃণমূল বিএনপির সঞ্জয় কুমার রায়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নির্বাচন, সংসদ নির্বাচন, সাকিব আল হাসান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন