যৌন নিপীড়নের অভিযোগে আলভেজের ৯ বছরের কারাদণ্ড দাবি

fec-image

ব্রাজিলের ডিফেন্ডার দানি আলভেজ যৌন নিপীড়নের অভিযোগে স্পেনের কারাগারে বন্দী আছেন। নিপীড়নের ওই অভিযোগে তার ৯ বছরের কারাদণ্ড দাবি করেছে বাদী পক্ষের আইনজীবীরা।

চলতি বছরের জানুয়ারি থেকে স্পেনের কারাগারে আছেন আলভেজ। কাতার বিশ্বকাপের পরে ছুটি কাটাতে বার্সেলোনা গিয়েছিলেন তিনি। সেখানে নাইট ক্লাবের বাথরুমে এক নারীর সঙ্গে অন্তরঙ্গ সময় কাটান আলভেজ।

পরে ওই নারী থানায় আলভেজের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন । মামলার শুনানিতে হাজিরা দিতে আদালতে উপস্থিত হন বার্সেলোনা, জুভেন্টাস ও পিএসজির সাবেক ডিফেন্ডার। তখন তাকে কারাগারে প্রেরণের আদেশ দেন আদালত।

সংবাদ মাধ্যম মুন্ডো দেপর্তিভো জানিয়েছে, আলভেজকে ৯ বছরের কারাদণ্ডের পাশাপাশি তার থেকে দেড় লাখ ইউরো ক্ষতিপূণত চাওয়া হয়েছে। সংবাদ মাধ্যমটি দাবি করেছে, শুনানি শেষ পর্যায়ে আছে। রায়ে বড় সাজার মুখে পড়তে পারেন এই ব্রাজিলিয়ান।

এর আগে আলভেজ আদালতে জানান, ওই নারীর সঙ্গে টেলিভিশন সাক্ষাৎকারের মাধ্যমে তার পরিচয় হয়। তাদের মধ্যে কোন শারীরিক সম্পর্ক বা যৌন নিপীড়নমূলক কিছু হয়নি। পরে আলভেস জানান, তারা অন্তরঙ্গ সময় কাটালেও তা ছিল সম্মতিতে। যৌন নিপীড়নের অভিযোগ বরাবর অস্বীকার করেছেন তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন